২৭ জানুয়ারি ২০২০

সংবাদ সম্মেলন করে বিয়ের খবর জানিয়েছে বর-কনে

সংবাদ সম্মেলন করে বিয়ের খবর জানিয়েছে বর-কনে - ছবি : সংগৃহীত

কলেজ থেকে মেয়ে নিখোঁজ হওয়ার পর থানায় অভিযোগ করেছিলেন বাবা। কিন্তু তিনদিন পর মেয়ে তার বরকে পাশে বসিয়ে সংবাদ সম্মেলন করে বললেন, আমরা বিয়ে করেছি। মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জের একটি রেস্টুরেন্টে স্বামী সোহাগকে নিয়ে সংবাদ সম্মেলনে আনিকা ইসলাম পিংকি লিখিত বক্তব্যে নিজেকে সাবালিকা দাবি করে স্বেচ্ছায় বিয়ে করেছেন বলে জানান।

এর দুই দিন আগে (১১ জানুয়ারি) কনের বাবা রাজশাহী কলেজ থেকে তার মেয়ে নিখোঁজ হয়েছে এ মর্মে রাজশাহী বোয়ালিয়া থানায় অভিযোগ করেছেন।

সংবাদ সম্মেলনে আনিকা ইসলাম পিংকি বলেন, চাঁপাইনবাবগঞ্জের কাজী মোস্তফা কামালের কাছে তারা বিয়ের নিবন্ধন করেছেন। তিনি বর্তমানে অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি রাজশাহী মহানগরের বোয়ালিয়া এলাকায়।

বিয়ে নিবন্ধনকারী কাজী মোস্তফা কামালের কাছে এ বিয়ের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, সকল আইনগত দিক মেনেই ১৩ জানুয়ারি তাদের বিয়ে নিবন্ধন করা হয়েছে। বিয়ের নিবন্ধন নম্বর ১৫/২০২০।

এ বিষয়ে আনিকা ইসলাম পিংকির বাবা আশরাফুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, তার মেয়ে গত ১১ জানুয়ারি কলেজে ক্লাস করতে গিয়ে আর ফিরে না আসায়, আত্মীয় স্বজনসহ সবখানে খোঁজাখুঁজির পর বোয়ালিয়া থানা পুলিশকে জানান।

তবে আনিকা ইসলাম পিংকির স্বামী মো. সোহাগের মায়ের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।


আরো সংবাদ

জলবায়ু পরিবর্তনে ক্ষতিগ্রস্ত দেশের উন্নয়নে সম্মিলিত উদ্যোগ আহ্বান রাষ্ট্রপতির নতুন আইজিআর শহীদুল আলম ঝিনুক ডিএনএ পরীক্ষায় মজনুর ধর্ষণের আলামত মিলেছে : সিআইডি হাইকোর্টের দেয়া বেতন স্কেলের রায় পুনর্বহালের দাবি গ্রাম পুলিশের আমিন হুদা ও স্ত্রীর সম্পদ বিবরণী চেয়ে দুদকের নোটিশ জি কে শামীমের জামিন আবেদন নামঞ্জুর গর্ভের শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশে নিষেধাজ্ঞা চেয়ে রিট তাবিথ আউয়ালের প্রার্থিতা বাতিল চেয়ে রিট আ’লীগের বিদ্রোহী প্রার্থী ফজলুল বহিষ্কার করোনা প্রতিরোধে সব বন্দরে স্ক্যানার রয়েছে : স্বাস্থ্যমন্ত্রী টাইফয়েড, কলেরা অপুষ্টি মোকাবেলায় আন্তর্জাতিক সম্মেলন কাল শুরু

সকল