২৬ আগস্ট ২০১৯

‘এরশাদের লাশ নিতে দেব না’

এরশাদ
এরশাদকে রংপুরে দাফনের দাবিতে বিক্ষোভ - ছবি : নয়া দিগন্ত

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের লাশ ঢাকায় দাফনের সিদ্ধান্তের বিরুদ্ধে বিক্ষোভ করছে রংপুরের জনগণ। তার লাশ নেয়া হচ্ছে পল্লীনিবাসে।

আজ মঙ্গলবার দুপুর আড়াইটায় রংপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এরশাদের চতুর্থ জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা অনুষ্ঠিত হওয়ার আগে ও পরে বিক্ষোভে ফেটে পড়েন রংপুর অঞ্চলের নেতাকর্মীরা। তাদের বক্তব্য- ‘রক্ত দেব তবু লাশ নিতে দেব না।’

এর আগে আজ মঙ্গলবার দুপুর সোয়া ১২টায় রংপুর কালেক্টরেট ঈদগাহ মাঠে এরশাদের লাশ নেয়া হয়। জানাজা শেষে তার লাশ নেয়া হচ্ছে তার গ্রামের বাড়ি পল্লীনিবাসে।

এরশাদকে সমাহিত করতে পল্লীনিবাসের লিচু বাগানে প্রস্তুত করা হয়েছে কবর। তবে দলের পূর্বসিদ্ধান্ত অনুযায়ী জানাজা শেষে এরশাদের লাশ ঢাকায় নিয়ে গিয়ে বনানীর সামরিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

এরশাদের জানাজা ঘিরে রংপুর শহরে জমায়েত হয়েছেন হাজারো মানুষ। রংপুর ছাড়াও আশপাশের জেলাগুলো থেকে লোকজনের আগমন ঘটেছে।


আরো সংবাদ

আরবান কো-অপারেটিভ ব্যাংক চেয়ারম্যানসহ ৭ জনের বিরুদ্ধে দুদকের মামলা আপন জুয়েলার্সের মালিকের বিরুদ্ধে মামলার প্রতিবেদন পুত্রবধূর নারাজি আবেদন সংবাদপত্র কর্মচারী ফেডারেশন : সভাপতি মতিউর মহাসচিব খায়রুল শুল্কমুক্ত সুবিধা না নিয়ে নৈতিকতার দৃষ্টান্ত স্থাপনের আহ্বান টিআইবির খিলগাঁওয়ে অস্ত্রসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার ইডেন মহিলা কলেজের অধ্যক্ষ হত্যায় দুই গৃহকর্মীর বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ সালমা ইসলাম সভানেত্রী নাজমা সাধারণ সম্পাদিকা এনডিসি কমান্ডেন্টের ইউএসআই এর ফেলোশিপ অর্জন মওদুদ আহমদের বিরুদ্ধে দুর্নীতি মামলা চলবে মেজর জেনারেল শফিউদ্দিন আহমেদের লেফটেন্যান্ট জেনারেল পদে পদোন্নতি সৌদি আরবে এ পর্যন্ত ১০১ হজযাত্রীর মৃত্যু

সকল