২১ জানুয়ারি ২০২০

নীলফামারীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

-

নীলফামারীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে সদর উপজেলার খোকশাবাড়ি ইউনিয়নের দোলাপাড়ায় এই ঘটনা ঘটে।
নিহতরা হলো সেখানকার আনিছুর রহমানের ছেলে আব্দুল্লাহ (৪) ও হাসান আলীর ছেলে ইয়ামিন (৩)।

স্থানীয়রা জানান, বাড়ির পাশে পুকুর পাড়ে খেলতে যায় তারা। এক পর্যায়ে পুকুরে নামলে ডুবে যায়। দুপুরে পানিতে হাবুডুবে খেতে দেখে স্থানীয়রা শিশু দুটিকে উদ্ধার করে হাসপাতালে করান। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে খোকশাবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বদিউজ্জামান প্রধান জানান, আব্দুল্লাহ’র পিতা আনিছুর রহমান শ্রমজীবী আর ইয়ামিনের পিতা হাসান কৃষি কাজ করে জীবীকা নির্বাহ করেন।

 


আরো সংবাদ

তিন বছরে ১৬ হাজারবার মিথ্যা বলেছেন ট্রাম্প ইসমত আরা’র বড় গুণ ছিল সততা ও দেশপ্রেম : প্রধানমন্ত্রী মুজিব বর্ষে দেশে প্রথমবারের মতো হবে মনণোত্তর কিডনি প্রতিস্থাপন আওয়ামী লীগ নেত্রীর সাথে কলেজ অধ্যক্ষের অনৈতিক ভিডিও লাহোরে বাংলাদেশ খেলবে দিনে, দেখে নিন সূচী আউটসোর্সিংয়ে বাংলাদেশের অবস্থান বর্তমানে বিশ্বে দ্বিতীয় : আইসিটি প্রতিমন্ত্রী নড়াইলে শিকলে বেঁধে ৪৯ দিন ধরে শ্রমিককে নির্যাতন ভারতে স্পিকারের ক্ষমতা নিয়ে সুপ্রিম কোর্টের প্রশ্ন যুবককে রাস্তা থেকে তুলে এনে কুপিয়ে হত্যা করলেন পীর বাহিনী প্রধান মুক্তিযোদ্ধার ৬ শতাধিক গাছ পুড়িয়ে দিল শত্রুরা আশা ও নিরাশা : কোন অঙ্গনে আমাদের অবস্থান?

সকল