২১ জানুয়ারি ২০২০

আইনজীবীদের ঈদ শুভেচ্ছা সুপ্রিম কোর্ট বার সম্পাদক ব্যারিস্টার খোকনের

-

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সারা দেশের সকল আইনজীবীসহ দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের টানা সাত বারের নির্বাচিত সম্পাদক ব্যারিস্টার এ এম মাহবুবউদ্দিন খোকন।

শুক্রবার এক শুভেচ্ছা বাণীতে তিনি বলেছেন, মহান ত্যাগের বার্তা নিয়ে পবিত্র ঈদুল আযহা আবার আমাদের মধ্যে সমাগত। আমি এই উপলক্ষে সুপ্রিম কোর্টসহ সারা দেশের সকল আইনজীবী ও দেশবাসীকে জানাই ঈদ মোবারক। শুভেচ্ছা বাণীতে তিনি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন।

ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকনের পক্ষে গণমাধ্যমে শুভেচ্ছা বাণী পাঠান সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট এস এম জুলফিকার আলী জুনু। 


আরো সংবাদ

তিন বছরে ১৬ হাজারবার মিথ্যা বলেছেন ট্রাম্প ইসমত আরা’র বড় গুণ ছিল সততা ও দেশপ্রেম : প্রধানমন্ত্রী মুজিব বর্ষে দেশে প্রথমবারের মতো হবে মনণোত্তর কিডনি প্রতিস্থাপন আওয়ামী লীগ নেত্রীর সাথে কলেজ অধ্যক্ষের অনৈতিক ভিডিও লাহোরে বাংলাদেশ খেলবে দিনে, দেখে নিন সূচী আউটসোর্সিংয়ে বাংলাদেশের অবস্থান বর্তমানে বিশ্বে দ্বিতীয় : আইসিটি প্রতিমন্ত্রী নড়াইলে শিকলে বেঁধে ৪৯ দিন ধরে শ্রমিককে নির্যাতন ভারতে স্পিকারের ক্ষমতা নিয়ে সুপ্রিম কোর্টের প্রশ্ন যুবককে রাস্তা থেকে তুলে এনে কুপিয়ে হত্যা করলেন পীর বাহিনী প্রধান মুক্তিযোদ্ধার ৬ শতাধিক গাছ পুড়িয়ে দিল শত্রুরা আশা ও নিরাশা : কোন অঙ্গনে আমাদের অবস্থান?

সকল