১৬ নভেম্বর ২০১৯

ভারতে পালিয়ে যাওয়ার সময় প্রেমিক যুগল আটক

হিলি সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতের পালিয়ে যাওয়ার সময় মুন্নি আকতার ও শ্রী উজ্জল কুমার নামের প্রেমিক যুগলকে আটক করেছে হিলি ইমিগ্রেশন পুলিশ। এসময় তার সহযোগী ফুফাত ভাই চঞ্চল কুমারকেও আটক করা হয়।

শনিবার বিকেলে ইমিগ্রেশন সংলগ্ন ডাকবাংলো এলাকায় সন্দেহজনক ঘোড়া-ফেরা দেখে তাদের আটক করা হয়। আটকৃতরা বগুড়ার নন্দিগ্রাম উপজেলার বাসিন্দা।

হিলি ইমিগ্রেশন ওসি রফিকুজ্জামান জানান, বগুড়া নন্দিগ্রামের কুন্দারহাট ইনছান আলী দ্বি-মুখি উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী মুন্নি আকতারের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে গৃহ-শিক্ষক শ্রী উজ্জল কুমার। এই প্রেমের জের ধরে শনিবার দুপুরে তারা হিলি সীমান্ত দিয়ে বিনা পাসপোর্টে অবৈধভাবে ভারতে পালিয়ে যাবার চেষ্টা করে।

এসময় গোপন সুত্রে খবর পেয়ে তাদের আটক করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা স্বীকার করে, তারা অবৈধভাবে ভারতে পালিয়ে যাবার উদ্দেশ্যে হিলি সীমান্তে আসে।

পুলিশ জানায়, আটককৃতদের অভিবাবক ও নন্দিগ্রাম থানা পুলিশকে খবর দেয়া হয়। পরে রাত সাড়ে ৮টায় অভিবাবকের উপস্থিতিতে আটককৃতদের নন্দিগ্রাম থানা পুলিশের হাতে তুলে দেয়া হয়।


আরো সংবাদ

বাবরি মসজিদ রায় : 'মুসলমানরা সুবিচার পায়নি' মেসির চমকে ব্রাজিলকে উড়িয়ে দিলো আর্জেন্টিনা যথাযথ মর্যাদায় ভেটারানস ডে উদযাপিত নাশকতা কি না খতিয়ে দেখা হচ্ছে : রেলমন্ত্রী বাবরি মসজিদ রক্ষায় মুসলিমদেশগুলোকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে : ইসলামী আন্দোলন কুমিল্লায় ২ কিশোর ও গেটম্যানের বুদ্ধিমত্তায় রক্ষা পেল যাত্রীবাহী ট্রেন রাষ্ট্রপতি দেশে ফিরেছেন সাভার উপজেলা আ’লীগের সম্মেলনে : হাসিনা-সভাপতি রাজিব-সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রী দুবাই এয়ারশোতে যোগ দিতে আমিরাত যাচ্ছেন আজ ঢাবি থেকে ২৬ জনের পিএইচডি লাভ ইসলামী আন্দোলনের কর্মীদের অবসর গ্রহণের সুযোগ নেই : মহানগর জামায়াত

সকল