১২ নভেম্বর ২০১৯

ঠাকুরগাঁও সদর উপজেলা আ’লীগের সভাপতি টিটো সম্পাদক মোশারুল

সভাপতি অরুনাংশু দত্ত টিটো ও সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার - নয়া দিগন্ত

দীর্ঘ প্রায় ৭ বছর পর অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও সদর উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। রোববার সকালে জেলা পরিষদ মিলনায়তনে (বিডিহল) এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে কাউন্সিলরদের সম্মতিক্রমে বর্তমান সভাপতি অরুনাংশু দত্ত টিটো ও সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকারকে পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

রোববার সকালে জেলা পরিষদ অডিটোরিয়াম চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি। এ সময় জেলা আ’লীগের সভাপতি দবিরুল ইসলাম, সাধারণ সম্পাদক সাদেক কুরাইশী, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান খোকন, গোলাম ফারুক রুবেলসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তবে এ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হকসহ কয়েকজন কেন্দ্রীয় নেতা উপস্থিত থাকার কথা থাকলেও তারা কেউ আসেননি।

সম্মেলনে সদর উপজেলার ২১টি ইউনিয়নের ৫৪৭ জন ইউনিয়ন প্রতিনিধি (ডেলিগেটর) অংশগ্রহণ করেন। তাদের মতামতের ভিত্তিতে নতুন ৭১ সদস্যের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয় বলে দলীয় সূত্রে জানা যায়। এর আগে ২০১২ সালের ৭ নভেম্বর ঠাকুরগাঁও সদর উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।


আরো সংবাদ

প্রতিটি বিশ্ববিদ্যালয় ক্ষমতাসীনদের টর্চারসেলে পরিণত হয়েছে : সংসদে রুমিন ফারহানা বাবরি রায় নিয়ে যা বললেন দিল্লির শাহী ইমাম ব্রিটেনের নির্বাচনে পাকিস্তান-ভারত লড়াই! মন্দিরের আগে রামের বিশাল মূর্তি অযোধ্যায় মাদকের টাকায় পিকনিক, ওসি-এসআই ক্লোজড তূর্ণা নিশীথা-উদয়ন এক্সপ্রেস সংঘর্ষ : নিহত ১২ আগামী সপ্তাহে খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ হতে পারে ঐক্যফ্রন্ট নেতাদের প্রতিটি বিশ্ববিদ্যালয় ক্ষমতাসীনদের টর্চারসেলে পরিণত হয়েছে : সংসদে রুমিন ফারহানা বিএসএর নবনির্বাচিত সভাপতি আবদুল আউয়াল মিন্টুর দায়িত্ব গ্রহণ আবাসিক গ্যাস সংযোগ দেয়ার পরিকল্পনা আপাতত নেই ভারত ও বাহরাইনে নতুন রাষ্ট্রদূত নিয়োগ

সকল