২১ নভেম্বর ২০১৯

গোবিন্দগঞ্জে স্কুলছাত্রী সম্পর্কে ফেসবুকে অশ্লীল পোস্ট : গ্রেফতার ১

-

গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক স্কুলছাত্রী সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক অশ্লীল পোস্ট দেয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে দুই যুবকের নামে মামলা হয়েছে।

বুধবার রাতে পৌর এলাকার শাহপাড়া খলসী গ্রামের ওই স্কুলছাত্রীর মা বাদি হয়ে গোবিন্দগঞ্জ থানায় এই মামলা করেন। রাতেই আটক করা হয় অভিযুক্ত একজনকে।

মামলায় অভিযুক্তরা হলো- গোবিন্দগঞ্জ পৌর এলাকার পান্থাপাড়া গ্রামের গোরস্থান পাড়ার মাহে আলমের ছেলে আব্দুল মুকিত সরকার (১৮) ও বুজরুক বোয়ালিয়া গ্রামের প্রধান পাড়ার আশরাফুল ইসলামের ছেলে আশিক (২৪)। এদের মধ্যে পৌর শহরের পশ্চিম চারমাথা থেকে তাৎক্ষণিক মুকিতকে গ্রেফতার করে পুলিশ। সে দিনাজপুর হাজি দানেশ বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

মামলার বাদি জানান, তার ছোট মেয়ে গোবিন্দগঞ্জ বিএম বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীতে পড়াশুনা করে। সে স্কুলে যাওয়া-আসার সময় পথিমধ্যে তাকে মুকিত ও আশিকসহ আরো কয়েকজন বিভিন্ন সময় আপত্তিকর কথাবার্তা বলতো এবং কুপ্রস্তাব দিতো। তাদের প্রস্তাব প্রত্যাখান করায় তারা ক্ষুব্ধ হয়ে ওঠে এবং এক পর্যায়ে তাদের ফেসবুকে মেয়েটি সম্পর্কে অশ্লীল পোস্ট দেয়।

গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন জানান, এ ঘটনায় গ্রেফতার মুকিতকে আজ বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

প্রাণের উৎসবে মেতেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের হাজারো সাবেক শিক্ষার্থী বিদেশ থেকে আমদানির ফলে বিপদে পড়বে পেঁয়াজ চাষীরা শাবরা শাতিলার পথ ধরে রোগ তাড়াতে মেয়েকে ‘সাধু বাবা’র ঘরে রাত কাটাতে পাঠালেন বাবা-মা! বাজি ধরে দীঘিতে সাঁতার দিয়ে লাশ হয়ে ফিরলেন পুলিশপুত্র নালিতাবাড়ীতে ইয়াবাসহ ২ সাবেক নারী ইউপি সদস্য গ্রেফতার বাসর রাতে স্বামী জানতে পারেন তার নববধূ অন্তঃস্বত্ত্বা আইনমন্ত্রীর সাথে দেখা করে যা বলেছেন আবরারের বাবা চতুর্থ দিনের মতো খুলনায় বাস চলেনি মুজাহিদের প্রতি গভীর শ্রদ্ধা জামায়াতের পরিবহন শ্রমিকদের দাবিতে অসঙ্গতি আছে কি-না খতিয়ে দেখা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

সকল