১০ ডিসেম্বর ২০১৯

দিনাজপুরে ট্রাকচাপায় ২ যুবলীগকর্মী নিহত

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় বালুবাহী ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই যুবলীগকর্মী নিহত হয়েছেন। নিহত দুই যুবলীগ কর্মীর নাম- আশিকুর রহমান (৩৫) ও দেবেশ চন্দ্র রায় (৩০)। নিহত আশিকুর রহমান চিরিরবন্দর উপজেলার জয়পুর গ্রামের ওসমান গণির ছেলে এবং নিহত দেবেশ চন্দ্র রায় একই উপজেলার খেরকাটি গ্রামের বাসিন্দা। নিহত দুজনেই যুবলীগকর্মী বলে জানিয়েছেন স্থানীয়রা। মঙ্গলবার রাত ১০টার দিকে জেলার চিরিরবন্দর উপজেলার খেরকাটি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চিরিরবন্দর থানা পুলিশের ওসি সুব্রত কুমার সরকার জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে চিরিরবন্দর উপজেলার খেরকাটি গ্রামের কাঁকড়া নদী থেকে একটি বালুবাহী ট্রাক মোহনপুর ব্রিজের দিকে যাচ্ছিল। পথে ওই এলাকায় ট্রাকটি বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলে চাপা দেয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী গুরুতর আহত হন।

পরে তাদের উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ

শোক সংবাদ : আলহাজ মো: শামসুল হক গণহত্যার জন্য মিয়ানমারের জবাবদিহির সময় এসেছে ২০২০ সালের এসএসসি পরীক্ষার প্রস্তুতি : পর্বসংখ্যা-২২ বাংলাদেশ ও বিশ্বপরিচয় চতুর্থ অধ্যায় : বাংলাদেশের ভূপ্রকৃতি ও জলবায়ু সরকার ক্ষমতা দখল করে টিকে আছে : মির্জা ফখরুল বাংলা প্রথম পত্র গদ্যাংশ : আম আঁটির ভেঁপু গদ্যাংশ : মানুষ মুহম্মদ (স.) এসএসসি পরীক্ষার লেখাপড়া : বাংলা দ্বিতীয় পত্র তৃতীয় অধ্যায় : পরিচ্ছেদ-৩ : সংখ্যাবাচক শব্দ ২০২০ সালের ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার প্রস্তুতি : সাধারণ জ্ঞান বিষয় : সাধারণ জ্ঞান এসএসসি পরীক্ষার প্রস্তুতি : পদার্থবিজ্ঞান প্রথম অধ্যায় : ভৌত রাশি ও পরিমাপ হ্যাটট্রিক স্বর্ণে সোহেল প্রথম ফুটবলে কেন এই ব্যর্থতা

সকল