০৭ ডিসেম্বর ২০১৯

কিশোরগঞ্জে সাবেক ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী আর নেই

-

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা নয়াদিগন্ত সংবাদদাতা শাহজাহান সিরাজের চাচা ও চাঁদখানা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আইয়ুব আলী বুধবার সকাল ৭টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন। (ইন্নালিল্লাহি..... রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, ৬ মেয়েসহ অসংখ্য বন্ধু-বান্ধব, আত্বীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ্ আবুল কালাম বারী পাইলট, উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন বাবুল, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রশিদুল ইসলাম, চাঁদখানা ইউপি চেয়ারম্যান হাফিজার রহমান হাফি, সাবেক চেয়ারম্যান নাজিম উদ্দিন আলম সবুজ, মাগুড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মুকুল চৌধুরী, উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও এমপি প্রতিনিধি রেজাউল আলম স্বপন, প্রেসক্লাব আহ্বায়ক আবু হাসান শেখ প্রমুখ।

বুধবার বাদ আছর নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।


আরো সংবাদ

‘সোনার বাংলা’ ও শৌর্যে বীর্যে বাঙালি জিয়াউর রহমান জাতীয় চার নেতা হত্যার মূল পরিকল্পনাকারী : মোহাম্মদ নাসিম কুমিল্লায় আ’লীগের দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়ায় পুলিশসহ আহত ১০ বক্সিং ডে’র আগে বিপজ্জনক আচরণ এমএসজির পেঁয়াজ - একটি প্রাসঙ্গিক উপাখ্যান (পর্ব - ২) ২ বছরে শতাধিক ‘এনকাউন্টার’ উত্তর প্রদেশ পুলিশের বগুড়া জেলা আওয়ামী লীগের নতুন সভাপতি মজনু, সম্পাদক রিপু আওয়ামী লীগ দেশের মানুষকে হাইর্কোট দেখাচ্ছে : না’গঞ্জ মহানগর যু্বদল ১০ বছর পর পাকিস্তান টেস্ট দলে ফাওয়াদ বিচার মানে প্রতিশোধ নয় : ভারতের প্রধান বিচারপতি আমার কর্মীর গায়ে আচড় দিয়ে ১ ঘণ্টা কেউ আরামে ঘুমাতে পারবে না : শামীম ওসমান

সকল