২৪ জানুয়ারি ২০২০

পাওনা টাকা চাইতে গিয়ে জীবন গেল যুবকের

পাওনা টাকা চাইতে গিয়ে জীবন গেল যুবকের - নয়া দিগন্ত

দিনাজপুরের হিলিতে পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের ছুড়িকাঘাতে মেহেদী হাসান সানি নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ বুধবার দুপুরে হাকিমপুর উপজেলার বোয়লদাড় গ্রামে এঘটনা ঘটে। নিহত যুবক বোয়লদাড় গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

এ ঘটনায় হাকিমপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলে থানা পুলিশ সূত্রে জানা গেছে।

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানায়, তিন বছর আগে বোয়লাদাড় গ্রামের মিজানুর নামের এক ব্যাক্তি মেহেদী হাসান সানিকে সরকারী চাকরি পাইয়ে দেয়ার নাম করে তার কাছ থেকে আড়াই লাখ টাকা নেয়। দীর্ঘ তিন বছরেও চাকুরি না দেয়ায় আজ বুধবার দুপুরে পাওনা টাকা চাইতে মিজানুরের বাড়িতে গেলে তার লোকজন মেহেদী হাসান সানির উপর হামলা চালায়।

এসময় মিজানুরের ভাগিনা দেলোয়ার হোসেন মেহেদী হাসান সানির মাথা ও বুকে ছুড়ি দিয়ে আঘাত করে। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় মেহেদী হাসানকে উদ্ধার করে হাকিমপুর হাসপাতালে চিকিৎসার জন্য নিলে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে জানতে চাইলে দিনাজপুর পুলিশ সুপার আনোয়ার হোসেন সাংবাদিকদের আশ্বস্থ করে জানিয়েছেন, অল্প সময়ের মধ্যেই এই আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

 


আরো সংবাদ