১৯ জানুয়ারি ২০২০

সাংবাদিক মাজহারের মেজো বোন আহসিনা ইসলাম মুক্তার ইন্তেকাল

-

গাইবান্ধার সুন্দরগঞ্জের বিশিষ্ট শিক্ষাবিদ মরহুম আব্দুস সাত্তার সরকারের মেজো কন্যা এবং দৈনিক নয়া দিগন্তের রংপুর অফিস ইনচার্জ এবং রংপুর সাংবাদিক ইউনিয়নের সেক্রেটারি সরকার মাজহারুল মান্নানের বড় বোন আহসিনা ইসলাম মুক্তা আর নেই।

আজ বৃহস্পতিবার বিকেলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৪২ বছর।

মরহুমার ছোট ভাই মনজুরুল সরকার নাজমুল জানান, আজ ভোর রাতে হঠাৎ অসুস্থ হলে তাকে প্রথমে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

তিনি স্বামী ডা. রফিকুল ইসলাম, তিন পুত্র সন্তানসহ অসংখ্য আত্বীয়-স্বজন রেখে গেছেন। রাতে তাকে গাইবান্ধার সুন্দরগঞ্জের শোভাগঞ্জ ধাপাচিলা গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে, সাংবাদিক মাজহারের বোনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা, রংপুর সিটি মেয়র ও মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ফখর-উজ-জামান জাহঙ্গীর, মহানগর জাপার সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, রংপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি একেএম ফজলুল হক, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক রইচ আহমেদ, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিয়ার রহমান সাফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি ম-ল, রংপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সালেকুজ্জামান সালেক, বাংলাদেশ এবতেদায়ী মাদরাসা শিক্ষক সমিতি রংপুর জেলা সভাপতি মাওলানা নুরুল আবছার দুলাল, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন রংপুরের সভাপতি জাহিদ হোসেন লুসিড, সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম রিপনসহ রংপুর টেলিভিশন ক্যামেরাপার্সন অ্যাসোসিয়েশন, আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ রংপুরের বিভিন্ন সাংবাদিক, সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।


আরো সংবাদ