২২ ফেব্রুয়ারি ২০২০

নড়িয়ায় অতিরিক্ত মদ্যপানে দুইজনের মৃত্যু

-

শরীয়তপুরের নড়িয়ায় অতিরিক্ত মদ্যপানে রিপন হাওলাদার (৪৫) ও মজনু মল্লিক (৫৫) নামে ২ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার নড়িয়া উপজেলায় নন্দনসার গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রিপন হাওলাদার উপজেলার নন্দনসার গ্রামের ইউনুস হাওলাদারের ছেলে। এছাড়া গুরুতর অসুস্থ অবস্থায় শরীয়তপুর সদর হাসপাতালে থেকে উন্নত চিকিসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মজনু মল্লিক মারা যায়। মজনু মল্লিক একই উপজেলার থিরপাড়া গ্রামের নূর মোহাম্মদ মল্লিকের ছেলে।

সোমবার রাতে মজনু মল্লিক ও রিপন হাওলাদারসহ কয়েকজন বন্ধু মিলে নন্দনসার একটি অটো গ্যারেজে বসে মদ্যপান করে। পরে রাত সাড়ে ১২টার দিকে হটাৎ রিপন হাওলাদার ও মজনু মল্লিক অসুস্থ্য হয়ে পড়ে। আত্মীয় স্বজনরা তাদেরকে নড়িয়া উপজেলার ঘড়িষার প্রাইভেট ক্লিনিকে নিয়ে যায়। তাদের অবস্থা গুরুতর হওয়ায় ক্লিনিক কর্তৃপক্ষ অসুস্থদেরকে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠায়। রিপন হাওলাদার মঙ্গলবার ভোর সাড়ে ৫টায় দিকে শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এদিকে ঢাকা নেয়ার পথে মজনু মল্লিকও মারা যায়।

শরীয়তপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. সুমন কুমার পোদ্দার বলেন, আজ ভোররাত রাত ৫ টার দিকে নড়িয়া থেকে মদ্যপানে গুরুতর আহত অবস্থায় দুই জনকে ভর্তি করা হয়। ভোর সাড়ে ৫ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রিপন হাওলাদার মারা যায়। অপরজন মনজু মল্লিকের অবস্থা আশংকাজন হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।

নড়িয়া থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, দুই জনের মৃত্যুর খবর পেয়েছি। শুনেছি মনজু হার্ট এটাকে মারা গেছে। তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। 


আরো সংবাদ