২২ সেপ্টেম্বর ২০১৯

সংক্ষিপ্ত সংবাদ

-

মেঘ
ফ্যাশন হাউজ মেঘ এনেছে বড়দের ও ছোটদের জন্য বর্ষা উপযোগী নকশার পাঞ্জাবি, টি-শার্ট, ফতুয়া ও ফ্রক। এ ছাড়া পরিবারের সবার ও কাপলদের জন্য আছে একই রঙ ও নকশার পোশাক। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে। মেঘের বিক্রয়কেন্দ্র আছে ঢাকার শাহবাগের আজিজ সুপার মার্কেট, ধানমন্ডির মেট্রো শপিংমল, মিরপুর শপিং সেন্টার ও মৌচাকের সেন্টার পয়েন্টে। মোবাইল : ০১৬১১৬৩৪৪২৩
আর্টিজ্যান
ফ্যাশন ব্র্যান্ড আর্টিজ্যান এনেছে বর্ষা উপযোগী নতুন ডিজাইনের পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট ও পলো শার্ট। আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকের ডিজাইনে রয়েছে বৈচিত্র্য। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে। বিক্রয়কেন্দ্র : ৮১/৮২ (দ্বিতীয় তলা); ৩/৩২ (তৃতীয় তলা); ৬৯ (নিচতলা) ও ১১৭/১১৭এ (দ্বিতীয় তলা) আজিজ সুপার মার্কেট শাহবাগ; শম্পা মার্কেট, রিং রোড, আদাবর; নিউমার্কেট, শেরপুর; এমএম টাওয়ার, সওদাগরপট্টি, ফেনী; ঝিলটুলী, ফরিদপুর; টাইন হল রোড, হবিগঞ্জ ও এশিয়ান টাওয়ার (তৃতীয় তলা), বাসস্ট্যান্ড, জয়দেবপুর, গাজীপুর।
মুসলিম কালেকশন
মুসলিম কালেকশন এক্সক্লুসিভ নিয়ে এসেছে নতুন টি-শার্ট। এ ছাড়া মুসলিম কালেকশনে পাওয়া যাবে পাঞ্জাবি, ফুলহাতা শার্ট, টি-শার্ট, ফুলহাতা ক্যাজুয়াল শার্ট, ফুলহাতা ফরমাল শার্ট ও হাফহাতা শার্ট। এ ছাড়াও মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন বিভিন্ন ডিজাইনের বয়েজ শার্ট। বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (দ্বিতীয় তলা), কেরানীগঞ্জ, ঢাকা।

গ্রামীণ ইউনিক্লো
এ গরমে ভোক্তাদের সর্বোচ্চ আরামের কথা বিবেচনা করে গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে ড্রাই অ্যান্ড কমফোর্ট কালেকশন। স্পেশ্যাল ড্রাই কালেকশনের পোশাকে যুক্ত রয়েছে ড্রাই ফাংশন, যা ঘাম বা আর্দ্রতা শোষণ করে দ্রুত পোশাককে শুকিয়ে সারা দিন ফ্রেশ রাখতে সহায়তা করবে। ছেলেদের জন্য থাকছে স্পেশাল ড্রাই ইজি কেয়ার শার্ট, ভোক্তাদের পছন্দের ড্রাই পিকে পলো শার্ট, ড্রাই প্রিন্টেড পলো শার্ট, আকর্ষণীয় ডিজাইনের প্রিন্টেড শার্ট, চেক শার্ট, ইজি প্যান্টস, জিনস, ড্রাই ট্যাংক টপ, ড্রাই বক্সার ব্রিফসহ আরো বিভিন্ন আইটেম।
অজঞ
বর্ষা ঋতুকে সামনে রেখে এবার ফ্যাশন হাউজ অজঞ নিয়ে এসেছে বাহারি ডিজাইনের পোশাক। অজঞ চলমান আবহাওয়ার কথা চিন্তা করে ফ্যাশন সচেতনদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক এনেছে। অজঞ-এর পোশাকগুলোতে ফুটে উঠেছে বর্তমান ট্র্যাডিশন। অজঞ-এর পোশাকগুলোর অন্যতম বৈশিষ্ট্য মার্জিত কালার কম্বিনেশন। পোশাকের কাপড়ের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হয়েছে সম্পূর্ণ কটন কাপড়। তারুণ্যের চাহিদা বিবেচনায় শতভাগ সুতি কাপড়ে এবং হালকা কালারের ভেতর পোশাকের ডিজাইনে আনা হয়েছে বৈচিত্র্য।
বার্ডস আই
বার্ডস আই নিয়ে এসেছে নতুন শার্ট। পাওয়া যাবে পাঞ্জাবি, পলো শার্ট, শাট, টি-শার্ট ও ছোটদের পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের পাঁচটি শোরুমে। যোগাযোগ : বার্ডস আই, আজিজ সুপার মার্কেট (প্রথম ও দ্বিতীয় তলা), শাহবাগ, ঢাকা-১০০০।


আরো সংবাদ