১৯ অক্টোবর ২০১৯

তারকাদের ফ্যাশন

-

নারী পুরুষের যেকোনো ধরনের পোশাকে একদম নতুন কী ট্রেন্ড চলছে বা কী ট্রেন্ড আসতে যাচ্ছে তা জানতে হলে তারকাদের পোশাক-আশাকের দিকে নজর দেয়ার বিকল্প নেই। দেশ বিদেশের তারকাদের উল্লেখযোগ্য কয়েকজন গত সপ্তাহে যে ধরনের কাপড় পরেছেনÑ
সোনাম কাপুর গত সপ্তাহে শুধু লাল রঙই পরেছেন। তার নতুন ছবির প্রচারণায় যেখানেই গেছেন তাকে দেখা গেছে লালের বিভিন্ন শেডে।
গুলাবো বাই সান্দিপের এই পোশাকটি একদম ছিমছাম। শুধু বুকের অংশে চিকন অনেক কুঁচি, হাতায় চিকন সোনালি লেসের ৫টি লাইন আর কোমরের কাছে পাউচ বা থলে আকৃতির সোনালি রঙের একটি পকেট এই পোশাকটিকে করেছে নজরকাড়া। কামিজটি লম্বায় হাঁটুর উপরে, কামিজের সামনের নিচের অংশের কাট হালকা কোণাকুণি। এর সাথে ম্যাচিং করে পরেছেন লাল মোজরি জুতো, সাথে মাহিপ কাপুরের ডিজাইন করা সোনালি গয়না।
ভি গলার মেরুন রঙা আনারকলিতে সোনালি রঙের ভারী কাজ, গলায় পরেছেন সুনিতা কাপুরের ডিজাইন করা গয়না। ঢোলা ফিটিংয়ের সালওয়ার, সাথে ম্যাচিং মোজরি জুতো। চুল একপাশে সিঁথি করে টেনে পেছনে নিয়ে বেনি করা।
লাল রঙের ছিমছাম শাড়ির সাথে পরেছেন ফুলহাতা ব্লাউজ যার হাতার লম্বা একদম হাতের আঙুল পর্যন্ত পৌঁছেছে। গ্লাভসের মতো করে বৃদ্ধাঙ্গুলির ও অন্যান্য আঙুলের নখ ছাড়া বাকি সবটুকু ঢেকে রেখেছে এই হাতা। চওড়া কলারওয়ালা ব্লাউজের সামনের মাঝখানের অংশে চেইন ব্যবহার করা হয়েছে।
অনেক দিন পর গত সপ্তাহে কারিশমা কাপুরকে দেখা গেল সালওয়ার কামিজে। একদিন পরলেন সাদা সালওয়ার কামিজে বাসন্তি, মেরুন ও কালো সুতার হালকা কাজ। চুল খোলা রেখে কানে পরেছিলেন মাঝারি সাইজের রিং দুল, হাতে ঘড়ি, কপালে ছোট্ট লাল টিপ, চোখে রোদচশমা, পায়ে সাদার ওপর হালকা কাজের মোজরি জুতো, হাতে পাউচ ব্যাগ। আরেক দিন কারিশমা পরলেন গাঢ় সবুজ আনারকলি, যার দুটো আলাদা ভাগ আছে। নিচের অংশটি পায়ের ৩-৪ ইঞ্চি ওপর পর্যন্ত একটি আনারকলি যার হাতা থ্রি কোয়ার্টার, এতে সবুজের ওপর ছোট ছোট বাদামি প্রিন্ট, উপরের অংশটি একটি হাতাকাটা কটির মতো যা লম্বায় নিচের আনারকলির সমান। এতে আছে সবুজের ওপর বাদামি রঙের বড় বড় প্রিন্ট। পেটের দিকটায় আছে দু’পাশ থেকে বেঁধে রাখার জন্য একটি ফিতে। কানে পরেছেন ঝোলানো দুল, পায়ে ভারী কাজের মোজরি জুতো, চুল পনিটেইল করে বাঁধা।
তানজিন তিশাকেও দেখা গেল গত সপ্তাহে লাল টুকটুকে সাজে। লাল-সোনালি ব্লকের শাড়ির সাথে ম্যাচিং ব্লাউজ। খোলা চুল হালকা কার্ল করে এক পাশে সেট করে রাখা, চোখে সোনালি আইশ্যাডো, ঠোঁটে লাল লিপস্টিক ও কপালে ছোট্ট লাল টিপ। সাথে সোনালি ঝুমকা ও লিম্বা ঝোলানো চেইন দারুন মানিয়ে গিয়েছিল শাড়ির সাথে।
সামনে শীতে গরম কাপড়ের কি ফ্যাশন চলবে তার আগমনী বার্তা দিলেন প্রয়াত বিখ্যাত নায়িকা শ্রীদেবীর দুই মেয়ে জানভী ও খুশি কাপুর। তারা পরেছেন ‘ফার’ বা পশমের তৈরী জ্যাকেট। তবে এই ছবি পোস্ট করার সাথে এ-ও জানিয়ে দিলেন যে তাদের গায়ের জ্যাকেটগুলো কোনো প্রাণীর গায়ের আসল পশম দিয়ে নয়, বরং নকল পশম দিয়ে তৈরি।

 


আরো সংবাদ