১৪ ডিসেম্বর ২০১৯

দেশীয় শাড়িতে চার তারা

-

জান্নাতুল পিয়া
সোনালি পাড়ের নীল রঙা শাড়ি পরেছেন পিয়া। পাড়ের সাথে মিলিয়ে সোনালি রঙের ব্লাউজ পরেছেন। নেভিব্লু কালারের স্টোন দেয়া বড় পাথরের দুল পরেছেন কানে। চোখে কালো রঙের স্মোকি সাজ এবং ঠোঁটে ন্যুড কালারের লিপস্টিক পরেছেন। কপালে ছোট্ট পাথরের টিপও রয়েছে। চুল মিডেল পারটিং করে মেসি বান করে নেয়া।
শবনম ফারিয়া
অফ-হোয়াইট জমিনে নেভিব্লু ও মেরুন রঙের পাড়ওয়ালা মাধুরি কটন শাড়ি পরেছেন ফারিয়া। শাড়ির পাড়ে রয়েছে সোনালি সুতার কাজ। কানে ও গলায় পরেছেন সিম্পল একটি পার্লের সেট। খোলা চুলের সাথে কপালে পরেছেন ছোট্ট কালো টিপ এবং ঠোঁটে পরেছেন হালকা গোলাপি ম্যাট লিপস্টিক।
লিজা
লাল শাড়ি হলুদ পাড়ের সাথে মিলিয়ে হাতে পরেছেন লাল, কমলা ও হলুদ রঙের কাচের চুড়ি। কানে লাল পাথর বসানো সোনালি রঙের বড় দুল। চুল মাঝখানে সিঁথি করে একপাশে খুলে রাখা। কপালে ছোট্ট কমলা রঙের টিপ ও ভারি চোখের সাজের সাথে ঠোঁটে পরেছেন কমলা রঙের লিপস্টিক।
ভাবনা
রঙ বেরঙের পাখি আঁকা সোনালি রঙের শাড়ি পরেছেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। শাড়ির সাথে মিলিয়ে সোনালি রঙের ব্লাউজ পরেছেন। শাড়িতে আঁকা পাখির সাথে মিল রেখে কানেও পরেছেন পাখির অবয়বের দুল। চুল খুবই সিম্পল ভাবে মেসি বান করে নেয়া। কপালে পরেছেন ছোট্ট লাল টিপ এবং চোখে মোটা করে কাজল। ঠোঁটে লাগিয়েছেন খুবই হালকা রঙের লিপস্টিক।


আরো সংবাদ