১৯ নভেম্বর ২০১৯

বাংলাদেশে প্রথমবারের মতো বিশ্বখ্যাত ফার্নিচার ও হোম ডেকর ব্র্যান্ড নিয়ে এলো পেন্টহাউজ লিভিংস

-

সম্প্রতি রাজধানী বনানীর কামাল আতাতুর্ক অ্যাভিনিউতে মার্কিন যুক্তরাষ্ট্র, ইতালি এবং জার্মানির ১৫টিরও অধিক খ্যাতনামা ফার্নিচার এবং হোম ডেকর ব্র্যান্ড নিয়ে যাত্রা শুরু করেছে পেন্টহাউজ লিভিংস লিমিটেড।
বাংলাদেশে এই রকম দৃষ্টিনন্দন পণ্যের একমাত্র শোরুম পেন্টহাউজ লিভিংস লিমিটেড, যেখানে বিভিন্ন আন্তর্জাতিক ব্র্যান্ডের শৌখিন ফার্নিচার, হোম ডেকর, ঘর সাজানোর প্রয়োজনীয় সামগ্রী পাওয়া যাবে। এই ব্র্যান্ডগুলোর মধ্যে ক্রিস্টোফার গাই, ক্যারাকল, আইজলটজ, মাইকেল অ্যারাম, মারিও লুকা গুস্তি, নওরিসন, ইন্টারকোয়ে ব্র্যান্ডস, কোরেল ব্র্যান্ডস, লেনক্স, ভিলেরোয় অ্যান্ড বখ্, রয়েল অ্যালবার্ট, ওয়েজউড, ফালকেন পরজেলানসহ আরো অন্যান্য ব্র্যান্ড অন্যতম।
বিভিন্ন ব্র্যান্ডের এই ফার্নিচার এবং ঘর সাজানোর আসবাবগুলোয় রয়েছে কারিগরি নৈপুণ্য, গুণগত মান এবং নান্দনিক ডিজাইন সমৃদ্ধ। এই আসবাবগুলোর গুরুত্বপূর্ণ দিক হচ্ছে, এগুলোর ডিজাইনে রয়েছে ধ্রুপদী শিল্প এবং সমসাময়িক শিল্পের দুর্দান্ত সমন্বয়। পেন্টহাউজ লিভিংস লিমিটেডের শোরুমে পাওয়া যাবে নান্দনিক ডিজাইজনের স্যাভোনা গ্রে ভেলভেট, হাতে তৈরি আয়না এবং বাটারফ্লাই সেন্টারপিস, চমৎকার আলোহা রাগ, পেওনি ও প্রজাপতি নকশাসমৃদ্ধ চীনামাটির টি-সেট।
এ প্রসঙ্গে পেন্টহাউজ লিভিংস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টের খাদিজা ইয়াসমিন বলেন, “বিশ্বব্যাপী বিভিন্ন জায়গায় নান্দনিক নকশার আধুনিক এবং ধ্রুপদী নকশার ফার্নিচার, হোম ডেকর এবং দৃষ্টিনন্দন আসবাব দেখা যায়। নান্দনিক ডিজাইনের বিশ্বের উন্নত মানের ফার্নিচারের পসরা বাংলাদেশের ক্রেতাদের জন্য নিয়ে আসতে পেরে আমরা আনন্দিতবোধ করছি। দেশে উন্নতমানের নির্ভরযোগ্য পণ্যের চাহিদা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। আশা করছি ক্রেতারা আমাদের বাহারি রকমের পণ্য পেয়ে সন্তুষ্টি লাভ করবেন।” হ্ন
উদ্বোধনী অনুষ্ঠানে পেন্টহাউজ লিভিংস লিমিটেডের মূল প্রতিষ্ঠান মেঘনা এক্সিকিউটিভ হোল্ডিংসের ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। মেঘনার এক্সিকিউটিভ হোল্ডিংস বাংলাদেশে বিএমডব্লিউ, কিয়া, অ্যাপল, কোহলার এবং ভিটোর মতো অন্যান্য বড় ব্র্যান্ডের একমাত্র আমদানিকারক।
পেইন্টহাউজ লিভিংসের নিয়ে আসা প্রতিটি ফার্নিচারে রয়েছে সমসাময়িক এবং ধ্রুপদী নকশার দুর্দান্ত সমন্বয়। বিশ্বখ্যাত ডিজাইনের ক্রেতাদের প্রত্যাশা পূরণ করবে। শোরুমটিতে থাকা বিভিন্ন ধরনের ফার্নিচার এবং হোম ডেকর সামগ্রী ক্রেতাদের বাসার অভ্যন্তরীণ সাজসজ্জা বদলে দেবে।

 


আরো সংবাদ

হৃদয়ের বিশ্ব রেকর্ডের দিনে শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করলো বাংলাদেশ বরগুনায় লবণ কেনার হিড়িক, গুজব ঠেকাতে প্রশাসনের মাইকিং স্মিথ-ওয়ার্নারের মোকাবেলায় পাকিস্তানের আফ্রিদি-আব্বাস ভূরুঙ্গামারীতে লবণ কিনতে হুড়োহুড়ি, প্রশাসনের মাইকিং  সখীপুরে অতিরিক্ত দামে লবণ বিক্রি করায় দোকানদারকে ১ লাখ টাকা জরিমানা লবণের গুজব প্রতিরোধে মসজিদে মসজিদে মাইকিং অবরোধে কাশ্মিরে আর্থিক ক্ষতি ১০০ কোটি ডলার ছাড়িয়েছে লবণ নিয়ে গুজব সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি সরকারের বাবরি মসজিদ ‘এক কাণ্ড’ ঘটালেন বার্সার তিন ফরোয়ার্ড সৎ ছেলের কোপে হাত হারানো সেই মাকে ঘর তুলে দিলেন পুলিশ কর্মকর্তা

সকল