১৪ ডিসেম্বর ২০১৯

ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মিসেস বাংলাদেশ অবণী

-

ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মিসেস বাংলাদেশ মুনজারিন মাহবুব অবণী। তিনি আগামী এক বছর বাংলাদেশী মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটনের হোম অ্যান্ড কিচেন অ্যাপ্লায়েন্সের বিভিন্ন প্রমোশনে অংশ নেবেন।
উল্লেখ্য, মুনজারিন মাহবুব অবণী বাংলাদেশে প্রথমবারের মতো বিবাহিত নারীদের নিয়ে আয়োজিত সুন্দরী প্রতিযোগিতা মিসেস বাংলাদেশ-২০১৯ বিজয়ী। বাংলাদেশের হয়ে তিনি মিসেস ওয়ার্ল্ড-২০১৯ প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছেন। পাশাপাশি তিনি মডেল এবং তরুণ সমাজকর্মী হিসেবে কাজ করছেন।
এ উপলক্ষে ওয়ালটন করপোরেট অফিসে উভয়পক্ষের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়। ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের পক্ষে চুক্তিতে সই করেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক মো: হুমায়ূন কবীর।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের পরিচালক মাহবুব আলম মৃদুল, নির্বাহী পরিচালক ও বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা নিলু, নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, উদয় হাকিম, মো: রায়হান ও আমিন খান।
এ বিষয়ে মিসেস বাংলাদেশ অবণী বলেন, ওয়ালটন দেশের শীর্ষ ব্র্যান্ড। আন্তর্জাতিকমানের ইলেকট্রনিক্স, হোম অ্যাপ্লায়েন্স ও প্রযুক্তিপণ্য দিয়ে তারা বিশ্বজুড়ে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করছে। ওয়ালটনের মতো একটি আন্তর্জাতিক ব্র্যান্ডের সাথে যুক্ত হতে পেরে আমি গর্বিত।
তিনি আরো বলেন, আমি একজন গৃহিণী। ঘর-সংসারের জন্য কী ধরনের পণ্য প্রয়োজন, কতটুকু প্রয়োজন, সেগুলো আমার ভালো করে জানা আছে। একজন নারী হিসেবে ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স পণ্যগুলো সবার কাছে ইতিবাচকভাবে তুলে ধরতে পারব বলে বিশ্বাস করি।
উল্লেখ্য, ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, আইওটি, হোম অ্যান্ড কিচেন অ্যাপ্লায়েন্সেস ইত্যাদি পণ্য উৎপাদন ও বাজারজাতকরণে বাংলাদেশের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটন। গাজীপুরের চন্দ্রায় ওয়ালটনের রয়েছে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তি ও মেশিনারিজ-সমৃদ্ধ কারখানা। যেখানে তৈরি হচ্ছে ফ্রিজ, টেলিভিশন, এয়ার কন্ডিশনার, কম্প্রেসর, ল্যাপটপ, কম্পিউটার, মোবাইল ফোন, হোম-কিচেন ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস, ইন্ডাস্ট্রিয়াল সলিউশন্স, ডাই অ্যান্ড মোল্ড, জেনারেটর, লিফটসহ বিভিন্ন উচ্চমানের প্রযুক্তিপণ্য।


আরো সংবাদ

জার্মানিতে গুপ্তচরবৃত্তি : ভারতীয় দম্পতির শাস্তি ভারতে নাগরিকত্ব আইনের বিরুদ্ধে বিক্ষোভ অব্যাহত দাম কমলেও পেঁয়াজ নিয়ে অস্বস্তি কমেনি ভারতের নতুন নাগরিকত্ব আইন বৈষম্যমূলক : জাতিসঙ্ঘ শ্রমিকদের বেতন ন্যূনতম ১৫ হাজার টাকা নির্ধারনসহ ৪ দফা দাবি গাজীপুরে ডায়রিয়ার রোগীর সংখ্যা বাড়ছে খালেদা জিয়া ন্যায়বিচার থেকে বঞ্চিত : লেবারপার্টি সোনারগাঁওয়ে বিজয় র্যালি ও আলোচনা অনুষ্ঠিত রোহিঙ্গা গণহত্যা নিয়ে আইসিজের শুনানিতে বাংলাদেশের সন্তোষ রাজস্ব বোর্ডের নির্দেশনা ৫ মাসেও বাস্তবায়ন হয়নি বেনাপোল চেকপোস্টে আইটি খাতে বিনিয়োগ বাড়াতে বাংলাদেশী-ব্রিটিশদের প্রতি আহ্বান হাইকমিশনারের

সকল