২৭ জানুয়ারি ২০২০

নৌকায় চড়ে বসল প্রকাণ্ড দুই সি লায়ন! ভাইরাল ভিডিও

অতল সমুদ্রবক্ষে একে অন্যকে পিছন থেকে জড়িয়ে ধরার কথা বললেই রোম্যান্টিক মানুষজনের ‘টাইটানিক' দৃশ্য মনে আসবে এমনটাই স্বাভাবিক। শুধু মানুষজন কেন? প্রেম করার, আরাম করার শখ বুঝি প্রাণিদের হয় না? সম্প্রতি একটি নৌকায় দু'টি বিশাল সি লায়নের একটি ভিডিও অনলাইনে ভাইরাল।

মার্কিন যুক্তরাষ্ট্রের অলিম্পিয়ার নিকটবর্তী এল্ড ইনলেটে একটি ফাঁকা নৌকায় চেপে বসেছে দুই বিশাল প্রাণি! ভাইরাল ভিডিওতে মনে হবে বিপুল দেহ নিয়ে একে অন্যের উপর চেপে রয়েছে তারা। নৌকাটিও টলোমলো।

নিউজ ওয়েবসাইট কেএইচকিউ অনুসারে, ভিডিওটি মঙ্গলবার প্রাকৃতিক সম্পদ বিভাগের ওয়াশিংটন শাখার ইনটার্ন জোশ ফিলিপস তুলেছিলেন।

দু'টি সি লায়নের নৌকায় চেপে আরাম করার ভিডিও টুইটার, ফেসবুক, ইউটিউবের মতো বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম জুড়ে হাজারে হাজারে ভিউ পেয়েছে। সি লায়নগুলো সত্যিই এত বড় কিনা বা নৌকাটি খুব বেশিই ছোট কিনা এমন প্রশ্নও তুলেছেন অনেকে। রসিকতাতেও মেতেছেন নেটিজেনরা।

ভিডিওটি করেছিলেন জোশ ফিলিপস। তিনি মিয়ামি হেরাল্ডকে জানান যে এক বন্ধুর সঙ্গে বাইরে বেরিয়েছিলেন তিনি, সেই সময়েই তিনি ​সময় নোঙ্গর করা নৌকায় সি লায়নের মুখ দেখতে পান।

জোশের কথায়, “বেশ কিছুটা দূর থেকে দেখছিলাম এবং যখন আমরা কাছাকাছি পৌঁছয় দেখি ওখানে দু'টি বিশাল প্রাণি চেপে রয়েছে। এর আগে এমন দৃশ্য দেখিনি আমি।’’ এনডিটিভি।


আরো সংবাদ

জলবায়ু পরিবর্তনে ক্ষতিগ্রস্ত দেশের উন্নয়নে সম্মিলিত উদ্যোগ আহ্বান রাষ্ট্রপতির নতুন আইজিআর শহীদুল আলম ঝিনুক ডিএনএ পরীক্ষায় মজনুর ধর্ষণের আলামত মিলেছে : সিআইডি হাইকোর্টের দেয়া বেতন স্কেলের রায় পুনর্বহালের দাবি গ্রাম পুলিশের আমিন হুদা ও স্ত্রীর সম্পদ বিবরণী চেয়ে দুদকের নোটিশ জি কে শামীমের জামিন আবেদন নামঞ্জুর গর্ভের শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশে নিষেধাজ্ঞা চেয়ে রিট তাবিথ আউয়ালের প্রার্থিতা বাতিল চেয়ে রিট আ’লীগের বিদ্রোহী প্রার্থী ফজলুল বহিষ্কার করোনা প্রতিরোধে সব বন্দরে স্ক্যানার রয়েছে : স্বাস্থ্যমন্ত্রী টাইফয়েড, কলেরা অপুষ্টি মোকাবেলায় আন্তর্জাতিক সম্মেলন কাল শুরু

সকল