২৮ ফেব্রুয়ারি ২০২০

বিয়েতে বাম্পার অফার! শুধু 'বিশেষ' কাজটি করলেই প্রীতিভোজ ফ্রি!

পাকিস্তানের বাহাওয়ালপুরে একটি বিয়ে বাড়িতে পাত্রদের জন্য দেওয়া হচ্ছে দারুণ অফার। তবে এই অফারটি শুধুমাত্র সেই সমস্ত পুরুষই পাবেন, যারা দ্বিতীয়, তৃতীয় অথবা চতুর্থবার বিয়ে করতে ইচ্ছুক।

দ্বিতীয়বার বিয়ে করলে ৫০ শতাংশ তৃতীয়বার বিয়ে করলে ৭৫ শতাংশ আর চতুর্থবার বিয়ে করলে কোনও টাকাই দিতে হবে না। এমনটাই জানিয়েছে হল কর্তৃপক্ষ। তবে বিয়ে বাড়ির মালিক এর জন্য একটি শর্তও রেখেছেন।

ভিডিও নিউজ রিপোর্টটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ভিডিওটি পাকিস্তানি সাংবাদিক নায়লা ইনায়েত নিজের টুইটারে শেয়ার করেছেন।

ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে নায়লা লিখেছেন, "বাহাওয়ালপুরে বিয়েতে স্পেশাল অফার! দ্বিতীয় বিয়ে করলে ৫০ শতাংশ, তৃতীয় বিয়ে করলে ৭৫ শতাংশ ছাড় আর চতুর্থ বিয়ে করলে পুরোটাই ছাড়। সকলকে খোলা চ্যালেঞ্জ!"

বিয়ে বাড়ির মালিক অর্থাৎ হল মালিক জানিয়েছেন, প্রথম বিয়েতে যদি ছাড় দেওয়া যায় ,তাহলে দ্বিতীয় বা তার থেকে বেশি বিয়েতে ছাড় নয় কেন? কিন্তু বিয়েতে অফার পেতে হলে শর্তটি হল, দ্বিতীয় বা তার বেশি বিয়ে করলেও বুকিং কিন্তু করতে হবে প্রথম স্ত্রীকে। যদি প্রথম স্ত্রী হল বুকিং না করেন, তাহলে এই অফার পাওয়া যাবে না। পাকিস্থানে এই খবরটি হু হু করে ছড়াচ্ছে। বিয়েবাড়িটি বুকিংও হচ্ছে বেশ।

ভিডিওটি রীতিমতো ভাইরাল হচ্ছে। এনডিটিভি।


আরো সংবাদ