১৯ অক্টোবর ২০১৯

ইনডোর হকি দলের শুরুতেই বাধা

-

সব কিছুই হওয়ার কথা ছিল সহজ এবং সাবলীল। প্রথমবারের মতো থাইল্যান্ডে অনুষ্ঠিতব্য এশিয়ান ইনডোর হকি টুর্নামেন্টে খেলতে যাচ্ছে বাংলাদেশ দল। ১৫-২১ জুলাই ওই টুর্নামেন্টে শুরুতেই বাধার মুখে পড়ে দলটি। গতকাল দল ঢাকা ছাড়ার কথা থাকলেও ভিসা জটিলতায় সেটি হয়নি। সূত্র মতে, খেলোয়াড়দের ব্যাংক স্টেটমেন্ট দেরিতে জমা দেয়ার কারণেই এই বিলম্ব। অবশেষে সব বাধা অতিক্রম করে গতকাল খেলোয়াড় ও কর্মকর্তারা ভিসা হাতে পান। আজ বেলা ১১টা ২০ মিনিটে বাংলাদেশ বিমানে করে থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়বে বাংলাদেশ জাতীয় ইনডোর হকি দল।
ব্যাংককে পৌঁছে এক দিন বিশ্রাম নিয়ে আগামীকাল থেকে অনুশীলন শুরু করবে দল। ১৫ জুলাই সকাল ৯টায় উদ্বোধনী ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ মালয়েশিয়া। পুল এ তে বাংলাদেশের প্রতিপক্ষ ইরান, মালয়েশিয়া, থাইল্যান্ড ও ফিলিপাইন। ১৬ জুলাই ১১টা ৪০ মিনিটে খেলবে ইরানের বিপক্ষে, ১৭ জুলাই ফিলিপিনোর বিপক্ষে বেলা ৩টায়, ১৮ জুলাই স্বাগতিক থাইল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ গ্রুপ পর্বের শেষ ম্যাচ খেলবে রাত ৮টা ২০ মিনিটে।
গত বুধবার বিমানবাহিনীর ফ্যালকন হলে ফরহাদ আহমেদ শিটুলকে অধিনায়ক ও আশরাফুল ইসলামকে সহ-অধিনায়ক করে ১২ সদস্যের দল জাতীয় ইনডোর হকি দল ঘোষণা করে বাহফে। দলে সুযোগ পেয়েছেন অসীম গোপ, আবু সাঈদ নিপ্পন, ইমরান হোসেন পিন্টু, রাসেল মাহমুদ জিমি, খোরশেদুর রহমান, ফজলে হোসেন রাব্বি, সারোয়ার হোসেন, মইনুল ইসলাম কৌশিক, মিলন হোসেন ও রুম্মান সরকার। কোচ হিসেবে আছেন ইরানিয়ান হামিদ রেজা, জাহিদ হোসেন রাজু, ম্যানেজার জামিল আবু নাসের। এবার দলের সাথে একজন আম্পায়ারও (শাহবাজ আলী) অন্তর্ভুক্ত হয়েছে। আম্পায়ারদের এটি দীর্ঘ দিনের দাবি ছিল।


আরো সংবাদ

১২ ঘণ্টার শ্বাসরুদ্ধ অভিযান মা-বাবার কোলে অপহৃত শিশু অপূর্ব ধর্মের সাথে সম্পর্ক না রাখা মার্কিনিদের সংখ্যা বাড়ছে সিরিয়া অভিযানে তুরস্কের সাফল্য উড়োজাহাজে বার্ডহিট : আতঙ্কে কন্ট্রোল টাওয়ার খালেদা জিয়ার মুক্তির দাবিতে আইনজীবীরা ঢাকায় আসবেন : তৈমূর আলম খালেদাকে কারাগারে ‘হত্যার’ পরিকল্পনা নিয়েছে সরকার : বিএনপি গণতন্ত্র না থাকলে দুর্নীতির দাপট বাড়বে : গয়েশ্বর পদোন্নতি ও গেজেটভুক্তকরণের দাবিতে পরিবার কল্যাণ পরিদর্শিকাদের সংবাদ সম্মেলন অপরাধী যত শক্তিশালীই হোক তাকে আইনের আওতায় আনবই : ডিআইজি হাবীবুর ক্ষতিগ্রস্তদের সাহায্যে এগিয়ে আসেনি কোনো প্রতিষ্ঠান ডা: আব্দুল কাদেরের মৃত্যুতে বিএনপির শোক

সকল