২৩ ফেব্রুয়ারি ২০২০

আন্তর্জাতিকমানের সুইমিংপুলের উদ্বোধন

-

সুইমিংপুল থাকার পরেও অনেকে সুযোগ পাই না। শুধু খেলোয়ারদের জন্য নয়, সবার জন্য এই সুইমিং দরকার। যারা সুইমিং করে তাদের আর কোনো ব্যায়াম করতে হয় না। শরীরে যে একটা গঠন রয়েছে সুইমিংয়ের মাধ্যমে তা সুন্দর থাকে।
গত ১০ সেপ্টেম্বর বেলা ১১টায় চট্টগ্রাম নগরের আউটার স্টেডিয়ামে নবনির্মিত আন্তর্জাতিকমানের সুইমিংপুলের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এসব কথা বলেন। তিনি আরো বলেন, শহর অঞ্চলের ছেলেমেয়েরা সুইমিং ভুলে গেছে। আজকের ছেলেমেয়েদের সুইমিং করার মতো জায়গা নেই। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ উদ্যোগ নিয়েছেন।
চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মো: জাফর উদ্দীন।
সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, একটি সুইমিংপুল নির্মাণ করতে অনেকে না বুঝে বিরোধিতা করেছিলেন। কিন্তু ক্রীড়া ক্ষেত্রে নতুন নতুন ক্রীড়াবিদ তৈরি করা দরকার। সুইমিং অনেকগুলো ক্রীড়ার মধ্যে লাইফলাইন হিসেবে কাজ করে। ফিটনেস যদি ধরে রাখতে হয় সুইমিংয়ের কোনো বিকল্প নেই।
তিনি আরো বলেন, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা হলো একমাত্র সংস্থা যেখানে প্রতি বছর নিয়মিত ক্রীড়ার আয়োজন করে থাকে।

 


আরো সংবাদ

ভারতের খনিতে ৩ হাজার টন সোনার খবর মুহূর্তেই উধাও! মার্কিন নারীদের মধ্যে বাড়ছে অ্যালকোহলজনিত মৃত্যু অপ্রতিরোধ্য মেসির ৪ গোল খালেদা জিয়ার জামিন আবেদনের শুনানি আজ স্বাধীনতার গৌরব থেকে বামপন্থীদের বাদ দেয়া যাবে না : মেনন ঢাকা ট্যাকসেস বারের সভাপতি ইকবাল সম্পাদক সূফী মামুন খালেদা জিয়াকে মিথ্যা মামলায় জেলে দিয়ে আ’লীগ নিজেদের ফাঁদে পড়েছে : হাসান সরকার বাহান্নর ভাষা আন্দোলনেই স্বাধীনতা সংগ্রামের বীজ বপন হয়েছিল : জি এম কাদের প্রতিবন্ধকতার দেয়াল ভেঙে নারীরা এগিয়ে যাচ্ছে : শিক্ষামন্ত্রী সাংবাদিক সুমন হত্যাচেষ্টা মামলায় আরো একজন গ্রেফতার খালেদা জিয়ার জামিন নিয়ে উচ্চ আদালতের দিকে তাকিয়ে বিএনপি

সকল