১৮ অক্টোবর ২০১৯

ইউরো বাছাইপর্ব থেকে ছিটকে গেলেন এমবাপ্পে

-

ইনজুরির কারণে আইসল্যান্ড ও তুরস্কের বিপক্ষে ফ্রান্সের ইউরো ২০২০ বাছাইপর্বের ম্যাচে খেলা হচ্ছে না না তারকা স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পের। ফ্রেঞ্চ ফুটবল ফেডারেশন এই তথ্য নিশ্চিত করেছে।
উরুর সমস্যা সত্ত্বেও প্রাথমিকভাবে পিএসজির এই ফরোয়ার্ডকে দলে রাখা হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত তার পরিবর্তে ফ্রেঞ্চ বস দিদিয়ের দেশ্যম বরুশিয়া মনচেনগ্ল্যাডবাখের ফরোয়ার্ড আলাসানে প্লিকে অন্তর্ভুক্ত করেছেন। মূলত আন্তর্জাতিক বিরতিতে লিগ ওয়ানের শীর্ষ দল পিএসজির পক্ষ থেকে এমবাপ্পেকে না খেলানোর জন্য দেশ্যমকে অনুরোধ জানানো হয়েছিল।
জাতীয় দল থেকে বাদ পড়ার পর এমবাপ্পের তার পুনর্বাসনের জন্য প্যারিসে ফিরে এসেছেন। ধারণা করা হচ্ছে আগামী ১৮ অক্টোবর নিসের বিপক্ষে পরবর্তী লিগ ম্যাচের আগেই তিনি সুস্থ হয়ে দলে ফিরতে পারবেন।
শুক্রবার গ্রুপ-এইচের ম্যাচ খেলতে আইসল্যান্ড সফরে যাবে ফ্রান্স। এরপর সোমবার স্তাদে দ্য ফ্রান্সে তুরস্ককে আতিথ্য দিবে। ১৫ পয়েন্ট নিয়ে তুরস্কের থেকে পিছিয়ে বিশ্ব চ্যাম্পিয়নরা বর্তমান গ্রুপ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। ৬ ম্যাচ পর ১২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে আইসল্যান্ড।

 


আরো সংবাদ

খালেদা জিয়ার বিরুদ্ধে জাতীয় পতাকা অবমাননা মামলার শুনানি ৪ নভেম্বর ডিএনসিসির জরিপ কর্মকর্তা পরিচয়ে প্রতারণার দায়ে আটক ১ শিবচরে গণ-উন্নয়ন সমিতির কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ জবি ছাত্র ইউনিয়নের নেতৃত্বে মুত্তাকী-জাহিন তোলারাম কলেজে কোথায় টর্চার সেল? ‘দ্বীনকে বিজয়ী করতে সর্বক্ষেত্রে যোগ্যতার স্বাক্ষর রাখতে হবে’ বেসিক ব্যাংকের ঋণ কেলেঙ্কারি মোজাফফরের জামিন বাতিল জয়নুল আবেদীন, মাহবুব উদ্দিন খোকনসহ তিনজনের জামিন শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে ইউল্যাব স্কুলে আলোচনা জহুর-তনয় আশফাকের স্মরণসভাসিএনসির বিচারককে প্রত্যাহার দাবি আইনজীবী ফোরাম ও বার সম্পাদকের

সকল