১৮ অক্টোবর ২০১৯

ঘুরে দাঁড়াল ওমান

-

বাংলাদেশ-ওমান অনূর্ধ্ব-২১ হকি টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচেই ঘুরো দাঁড়াল অতিথি ওমান যুবদল। গতকাল মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ম্যাচটি ড্র হলো ২-২ গোলে। একপর্যায়ে ওমান লিডও নিয়েছিল কিন্তু জাতীয় দলের নির্ভরযোগ্য খেলোয়াড় সোহানুর রহমান সবুজে ম্যাচে সমতা। পাঁচ ম্যাচ সিরিজে এখনো বাংলাদেশ ১-০ তে এগিয়ে। তৃতীয় ম্যাচটি হবে আগামীকাল বিকেল ৪টায়।
প্রথম ম্যাচের মতো গতকাল দ্বিতীয় ম্যাচেও শুরু থেকেই আক্রমণে যায় বাংলাদেশ। কিন্তু প্রথম দিনের ওমান ও দ্বিতীয় দিনের ওমানের মাঝে পার্থক্য ছিল সুস্পষ্ট। নিজেদের তারা সুসংহত করে প্রতিরোধ গড়ে তোলে এবং আক্রমণেও যায় সম্মিলিতভাবে। প্রথম ও দ্বিতীয় কোয়ার্টারে গোলের দেখা পায়নি কোনো দল। তৃতীয় কোয়ার্টারের শুরুতেই লাল-সুবজরা মাহবুব হোসেনের ফিল্ড গোলে এগিয়ে যায় (১-০)। এই খুশি বেশিক্ষণ ধরে রাখতে পারেনি লাল-সবুজের সৈনিকেরা। মাত্র তিন মিনিট পরেই ওমান দলের অধিনায়ক রাশাদ আল ফাজারি পেনাল্টি কর্নার থেকে গোল করে খেলায় সমতা আনেন (১-১)। ৪১ মিনিটে স্বাগতিকদের বিস্মিত করে লিড নেয় ওমান। আবার সেই রাশাদ ফাজারি চমৎকার হিটে গোল করেন (১-২)। ব্যাপারটি নাড়া দেয় পুরো দলকে। ঘরের মাঠে পিছিয়ে পড়া যেন মানতে পারছিল না যুবারা। মাত্র দুই মিনিট পরেই সোহানুর রহমান সবুজ গোল করে ম্যাচে সমতা আনেন (২-২)। চতুর্থ কোয়ার্টারে আর কোনো গোল না হলে ড্রয়ের সন্তুষ্টি নিয়েই মাঠ ছাড়ে উভয় দল।


আরো সংবাদ

খালেদা জিয়ার বিরুদ্ধে জাতীয় পতাকা অবমাননা মামলার শুনানি ৪ নভেম্বর ডিএনসিসির জরিপ কর্মকর্তা পরিচয়ে প্রতারণার দায়ে আটক ১ শিবচরে গণ-উন্নয়ন সমিতির কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ জবি ছাত্র ইউনিয়নের নেতৃত্বে মুত্তাকী-জাহিন তোলারাম কলেজে কোথায় টর্চার সেল? ‘দ্বীনকে বিজয়ী করতে সর্বক্ষেত্রে যোগ্যতার স্বাক্ষর রাখতে হবে’ বেসিক ব্যাংকের ঋণ কেলেঙ্কারি মোজাফফরের জামিন বাতিল জয়নুল আবেদীন, মাহবুব উদ্দিন খোকনসহ তিনজনের জামিন শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে ইউল্যাব স্কুলে আলোচনা জহুর-তনয় আশফাকের স্মরণসভাসিএনসির বিচারককে প্রত্যাহার দাবি আইনজীবী ফোরাম ও বার সম্পাদকের

সকল