২২ নভেম্বর ২০১৯

শিশু রাসেলকে স্কেটারদের স্মরণ

-

‘আমরা সবাই রাসেল হবো, বুবুর দেশ গড়ে দেবো’, স্লোগানে শহীদ শেখ রাসেলের ৫৫তম জন্মদিন পালন করল বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশন। গতকাল শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে শ’তিনেক খুদে স্কেটারের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় প্রতিযোগিতা। সবার গায়ে সাদা টি-শার্ট। পেছনে লেখা রয়েছে, আমরা সবাই রাসেল হবো।
খেলা শেষে বিজয়ীদের হাতে স্বর্ণ, রূপা ও ব্রোঞ্জপদক তুলে দেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি।
প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সমন্বয়ক (এসডিজি) ও ফেডারেশনের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে এ সময় সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি, ফেডারেশনের উপদেষ্টা ও নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মো: আবদুস সামাদ, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আখতারুজ্জামান খান কবির, ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি সালমান ওবায়দুল করিম ও সাধারণ সম্পাদক আহমেদ আসিফুল হাসান উপস্থিত ছিলেন।
সভাপতি আবুল কালাম আজাদ বলেন, ‘প্রত্যেকটি শিশুর মধ্যেই লুকিয়ে আছে একেকজন শেখ রাসেল। আজকের দিনে প্রার্থনা করি আল্লাহ যেন তাকে বেহেশত নসিব করেন। এই রাসেলকে স্মরণ করেই আমাদের শিশু-কিশোররা এগিয়ে যাবে। আমরা যদি স্কেটিং খেলি, তাহলে বুবুর কাজে সহায়তা হবে। তোমরা মনোযোগ দিয়ে লেখাপড়া করবে। পড়ালেখার পাশাপাশি সময় পেলে স্কেটিং করবে।’


আরো সংবাদ