২৫ জানুয়ারি ২০২০

রিফাতের সাথে ড্র তাহসিনের

-

এবারের সার্ক দাবায় গ্র্যান্ডমাস্টার বাবা জিয়াউর রহমানের সাথে ড্র করেছিলেন ছেলে তাহসিন তাজওয়ার জিয়া। কাল প্রিমিয়ার দাবায় দেশের আরেক গ্র্যান্ডমাস্টার রিফাত বিন সাত্তারের সাথে ড্র করেন উঠতি এই দাবাড়–। ওয়ালটন রেফ্রিজারেটর প্রিমিয়ার দাবায় তাহসিন খেলছেন উত্তরা চেস ক্লাবের পক্ষে। আর রিফাত খেলছেন সাইফ স্পোর্টিংয়ের পক্ষে। সাইফের আরেক গ্র্যান্ডমাস্টার ড্র করেন উত্তরার অপর আন্তর্জাতিক মাস্টারের সাথে। ফলে সাইফ এই ম্যাচে জিতেছে ৩-১ গেম পয়েন্টে। কাল অন্য ম্যাচে পুলিশ ৪-০ গেম পয়েন্টে সোনারগাঁও চেস ক্লাবকে, নৌবাহিনী ২.১ -১.১ গেম পয়েন্টে শেখ রাসেল চেস ক্লাবকে পরাজিত করে। ফলে দ্বিতীয় রাউন্ড শেষে ৪ পয়েন্ট নিয়ে যৌথভাবে শীর্ষে সাইফ স্পোর্টিং, পুলিশ এবং নৌবাহিনী।
বিজয় দিবস হকি
ষ ক্রীড়া প্রতিবেদক
ওয়ালটন বিজয় দিবস হকিতে গতকাল একমাত্র ম্যাচে ড্র করেছে বিকেএসপি ও বিমানবাহিনী। ১-১ গোলে শেষ হয় খেলা। বিমানবাহিনীর পক্ষে সজীব হোসেন ( ২২ মি.) এবং বিকেএসপির পক্ষে আমিরুল ইসলাম (২৫ মি.) গোল করেন। আজ দু’টি খেলা। দুপুরে নৌবাহিনী এবং বাংলাদেশ পুলিশের ম্যাচ। বিকেলে সেনাবাহিনীর প্রতিপক্ষ সোনালী ব্যাংক।
চট্টগ্রাম আবাহনী চ্যাম্পিয়ন
ষ ক্রীড়া প্রতিবেদক
ডিএফএ চ্যালেঞ্জ কাপে চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রাম আবাহনী। গতকাল ময়মনসিংহের রফিকউদ্দিন স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে তারা ১-০ গোলে হারায় বাংলাদেশ পুলিশকে। গোলদাতা শুক্কুর আলী। পুলিশ এর আগে সাইফ স্পোর্টিংকে ৪-২ গোলে হারিয়েছিল।


আরো সংবাদ

‘মনে হচ্ছে যেন পৃথিবীর শেষ দিন’, ভাইরাস আতঙ্কে চীন অন্তঃসত্ত্বা নারীদের ভিসা দেয়া বন্ধ যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসে কেউটে-কালাচে আতঙ্ক ইস্তাম্বুলে ভয়াবহ ভূমিকম্প, নিহত ১৮ পাইলটকে দেখে নেয়ার হুমকি বিমানযাত্রীর আশুলিয়ায় ৩ তলা ভবনের ছাদ থেকে ফেলে কর্মচারীকে হত্যা চকবাজারে তাপসের পক্ষে প্রচারণা আর্থ-সামাজিক উন্নয়নে অ্যাকাউন্টিংয়ের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ : পরিকল্পনামন্ত্রী দ্বিপক্ষীয় সম্পর্ক নিয়ে ইকুয়েডরের ভাইস মিনিস্টারের সাথে পররাষ্ট্রমন্ত্রীর আলোচনা সিটি নির্বাচনে আ’লীগ প্রার্থীকে ইসলামী গণতান্ত্রিক পার্টির সমর্থন সন্ত্রাস-দুর্নীতিমুক্ত এলাকা গড়তে চান মুফতি আতাউর

সকল