১৯ আগস্ট ২০১৯

'জয় শ্রী রাম' সন্ত্রাস, চলন্ত ট্রেন থেকে ধাক্কা মাদরাসা শিক্ষককে!

ভারতীয় মুসলিম - ছবি : সংগৃহীত

ভারতে জয় শ্রীরাম স্লোগান না দেওয়ায় চলন্ত ট্রেন থেকে ফেলে দেয়া হলো এক ব্যক্তিকে। উত্তরপ্রদেশ, রাজস্থান বা ঝাড়খণ্ডে নয়- এই ঘটনা ঘটেছে এবার খাস কলকাতায়। এমনই অভিযোগ করেছেন হাফিজ মোহাম্মদ শাহরুখ হালদার নামের এক মাদরাসা শিক্ষক। অভিযোগের তীর, কট্টরপন্থী হিন্দু সংগঠনের বিরুদ্ধে।

অভিযোগ কী?
গত বৃহস্পতিবার দুপুরে হুগলি যাওয়ার জন্য দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থেকে শিয়ালদাগামী লোকাল ট্রেন ধরেছিলেন শাহরুখ। ২৬ বছরের যুবক জানিয়েছেন, ট্রেনে আগাম কিছু লোকজন চিৎকার করছিলেন। পাশের কামরায় যে কোনো গন্ডগোল চলছে, তা বোঝা যাচ্ছিল। 'হঠাৎই ওদের কয়েকজন আমার কামরাতেও চলে আসে।' পোশাক, মাথায় টুপি ও দাড়ি দেখেই শাহরুখকে 'ইচ্ছাকৃতভাবে চিহ্নিত' করা হয় বলে অভিযোগ। শাহরুখের অভিযোগ, 'আমায় গালিগালাজ করা হয়। প্রতিবাদ করলে মারধর করে। ওরা আমায় ঘিরে নেয়, জয় শ্রীরাম স্লোগান দিতে বাধ্য করতে থাকে।'

তবে জয় শ্রীরাম স্লোগান দিতে চাননি মাদরাসা শিক্ষক। যার জেরে মারধর বেড়ে যায়। ট্রেন পার্ক সার্কাস স্টেশনে ঢোকার সময় কোনও রকমে পালানোর চেষ্টা করেন শাহরুখ। তবে ব্যর্থ হওয়ায় বেধড়ক মারধর করা হয় তাকে। এরপর চলন্ত ট্রেন থেকেই প্ল্যাটফর্মে ফেলে দেয়া হয়।
সূত্র : এই সময়


আরো সংবাদ