১৭ সেপ্টেম্বর ২০১৯

মৃত ভেবে ছবি তুলতে গিয়ে চিতাবাঘের হামলার মুখে যুবক

মৃত চিতাবাঘ ভেবে একেবারের কাছে গিয়ে মোবাইলের ক্যামেরায় ছবি তুলতে গিয়ে গুরুতর আহত এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের আলিপুরদুয়ারের দলগাঁও চা বাগানে। আহত ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়দের সূত্রে খবর সোমবার সকাল থেকে আলিপুরদুয়ারের দলগাঁও চা বাগানে পড়ে ছিল একটি আহত চিতাবাঘ। সেই সময়ে এক ব্যক্তি চিতাবাঘটিকে মৃত বলে মনে করে, কাছে গিয়ে মোবাইলের ক্যামেরায় ছবি তোলার চেষ্টা করেন। সেই সময়েই আচমকাই চিতাবাঘটি দাঁড়িয়ে পড়ে হামলা করে ওই ব্যক্তির ওপর। কোনো রকমে প্রাণে বাঁচেন ওই ব্যক্তি। এরপরই আহত ব্যক্তিকে দ্রুত উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। বর্তমানে আহত ব্যক্তি গুরুতর আবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

এলাকাবাসীদের অভিযোগ, বন দফতরের দেড়িতে আসাতেই এই বিপত্তি।

অভিযোগ সকালে আহত চিতাবাঘটিকে দেখের পরই স্থানীয়রা বন দফতরে খবর দেয়। কিন্তু বন দফতরের কর্মীরা আসতে দেড়ি করে। সেই সময়ে ওই ভয়ংকর ঘটনা ঘটে যায়। যদিও বনদফতর এই অভিযোগ অস্বীকার করেছে।

আহত চিতাবাঘটিকে উদ্ধার করে খয়েরবাড়ি পুনর্বাসন কেন্দ্রে নিয়ে যাওয়া হয় এদিন। দ্রুত চিকিৎসা করে চিতাবাঘটিকে সুস্থ করে ফের ছেড়ে দেয়া হয়ে জঙ্গলে বলে এদিন জানিয়েছে বন দফতর।


আরো সংবাদ

সৌদিতে ড্রোন হামলা : বিনা প্রমাণে কাউকে দোষারোপ না করতে চীনের আহ্বান পরিস্থিতি পর্যবেক্ষণে কাশ্মিরে যাওয়ার ঘোষণা ভারতের প্রধান বিচারপতির জাবি ভিসির অনিয়ম খতিয়ে দেখবে ইউজিসি পশ্চিমবঙ্গে এনআরসি হলে দিলিপ ঘোষকে যশোহর পাঠিয়ে দেবো তিন হাজার ৫ কোটি টাকা রাষ্ট্রের ক্ষতি ওমরাহর খরচ বাড়ছে, সৌদি ফি নিয়ে ধূম্রজাল রোমের রাস্তায় কুড়িয়ে পাওয়া অর্থ ফেরত দিয়ে আলোচিত বাংলাদেশী তরুণ ফাঁসির রায় শুনে আসামি হাসে বাদি কাঁদে হাতিয়ায় ইলিশের জালে ২২ ভাসমান মহিষ রাজধানীতে ইয়াবাসহ গ্রেফতার ৫ পুলিশ সদস্য রিমান্ডে নবম ওয়েজবোর্ডে রোয়েদাদ সুবিধা সঙ্কুচিত করার প্রতিবাদ এমইউজে খুলনার

সকল