১৭ অক্টোবর ২০১৯

জাকির নায়েরকের কথা বলেনইনি মোদি!

মাহাথির ও মোদি, ইনসেটে জাকির নায়েক
মাহাথির ও মোদি, ইনসেটে জাকির নায়েক - ছবি : সংগৃহীত

রাশিয়ার ভ্লাদিভস্তকে ইস্টার্ন ইকোনমিক ফোরামের সম্মেলনে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠক হয়েছিল মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদের। সেই বৈঠকে নাকি জাকির নায়েককে প্রত্যর্পণের কোনো কথাই তোলেননি ভারতের প্রধানমন্ত্রী। এমনই দাবি করেছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী।

যদিও ওই বৈঠকের পর ভারতের পররাষ্ট্রসচিব বিজয় গোখেল জানিয়েছিলেন, মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে জাকির নায়েকের প্রসঙ্গ উঠেছিল। মোদি নাকি বলেছিলেন জাকির নায়েকের বিষয়ে তার উচ্চ পদস্থ কর্মকর্তারা মালয়েশিয়ার সঙ্গে যোগাযোগ রাখবে। কিন্তু তার পরে মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর এই বক্তব্য প্রশ্নের মুখে ফেলে দিয়েছে পররাষ্ট্র সচিবের দাবিকে। মাহাথির দাবি করেছেন মোদি একবারও জাকির নায়েকের প্রসঙ্গে কোনো কথা বলেননি।

ভারত থেকে চলে যাওয়ার পর মালয়েশিয়ায় আশ্রয় নেন জাকির নায়েক।
সূত্র : ওয়ান ইন্ডিয়া


আরো সংবাদ

রোগী নিয়ে ফেরার পথে অ্যাম্বুলেন্সে সিলিন্ডার বিস্ফোরণ : নিহত ৩ সীমান্তে গোলাগুলি : বিএসএফ সদস্য নিহত পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলতে কোনো সমস্যা নেই : সৌরভ ভারত থেকে প্রেমের টানে চলে আসা ৫ সন্তানের জননীকে নিজ দেশে হস্তান্তর ৩ বছরে বিদেশ সফর করেছেন বিদ্যুৎ বিভাগের ২৯৬১ কর্মকর্তা ওআইসির মানবাধিকার ঘোষণা ও নারীর অধিকার চাপাতি দিয়ে কোপানোর পর ‘ছাত্রদল-শিবির’ বলে চালিয়ে দেয়ার চেষ্টা প্রতিপক্ষকে ফাঁসাতে পিতা গুম করল ছেলেকে ৫ম শ্রেণির মাদরাসা ছাত্রীকে ধর্ষণ, প্রধান শিক্ষক গ্রেফতার   মেসির হাতে উঠল ষষ্ঠ ‘গোল্ডেন বুট’ মেডিকেল ভর্তি পরীক্ষায় সেরা দুই রাগীব-নেহার গল্প

সকল