২২ নভেম্বর ২০১৯

বাবরি মসজিদ-রাম মন্দির বিতর্ক : রায় পড়তে শুরু করেছেন প্রধান বিচারপতি

-

আজ শনিবার ঐতিহাসিক অযোধ্যা মামলার রায়। দীর্ঘ ৪০ দিন ধরে টানা এই মামলার শুনানি হওয়ার পর আজ এই মামলার রায়দান দেবেন প্রধান বিচারপতি রঞ্জন গগৈ।

ইতিমধ্যেই তিনি রায় পড়তে শুরু করেছেন। গোটা রায় পড়তে আধ ঘণ্টা সময় লাগবে। এই অযোধ্যা মামলায় সর্বসম্মতভাবে রায় দিয়েছেন অন্য পাঁচ বিচারপতি। তাঁরা কেউ এর বিরোধিতা করেননি।

রায় পড়তে পড়তে প্রধান বিচারপতি জানিয়েছেন, মসজিদ কবে তৈরি হয়েছিল, তাতে কিছু যায় আসে না। কারোর আস্থা অন্যের অধিকারকে যেন হরণ না করে।

সূত্র : দৈনিক যুগশঙ্খ (অনলাইন)


আরো সংবাদ

দেশে কিছু ঘটলেই তার ওপর ভর করে বিএনপি : কাদের সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের সুপ্রিম কোর্ট চাপ্টারের পরিচিতি সভা শ্রমিক ইউনিয়ন চাঁদা তুলে আঙুল ফুলে কলাগাছ ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে বিদ্বেষমূলক প্রচারণায় আসকের নিন্দা সোনারগাঁওয়ে শুটারগানসহ ১ ব্যক্তি আটক রাজধানীতে যুবলীগ নেতাকে তুলে নেয়ার অভিযোগ যৌন হয়রানির অভিযোগে টেনিস ফেডারেশনের সেক্রেটারি বহিষ্কার খালেদা জিয়ার মুক্তির জন্য প্রয়োজন ‘ডু অর ডাই’ আন্দোলন : গয়েশ্বর রায় পূবাইলে তারেক রহমানের জন্মদিন উদযাপিত চার জেলার ৮ কারখানাকে জরিমানা পরিবেশ অধিদফতরের দি স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ঢাকার ২০১৯ সালের বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত

সকল