২৬ জানুয়ারি ২০২০

পেঁয়াজ কেনার দীর্ঘ লাইনে দাঁড়িয়ে প্রাণ গেল বৃদ্ধের

পেঁয়াজের মূল্যবৃদ্ধিতে। ভর্তুকির পেঁয়াজ কেনার দীর্ঘ লাইনে দাঁড়িয়ে প্রাণ গেল এক বৃদ্ধের। ভারতের পেঁয়াজ নিয়ে চলা সংকটের সময় এই প্রথম মৃত্যুর কারণ হল পেঁয়াজ।

দেশটির অন্ধ্রপ্রদেশের কৃষ্ণা জেলার গুডিভাড়া শহরের ঘটনা। সোমবার সকালে ভর্তুকির পেঁয়াজ কেনার লাইনে দাঁড়িয়ে ম্যাসিভ হার্ট অ্যাটাক হয় ৫৫ বছরের কৃষক ঐর সামবাইয়ার। স্ত্রী ও দুই সন্তানকে রেখে গিয়েছেন তিনি।

পুলিশ জানিয়েছে, সকাল সাড়ে ৬টা নাগাদ পেঁয়াজ ও অন্যান্য সবজি কিনতে রিথু বাজারে গিয়েছিলেন ওই কৃষক। পেঁয়াজ কেনার লাইনে ১০ মিনিট দাঁড়ানোর পরই তিনি অসুস্থ বোধ করতে শুরু করেন। এরপর পাশের ফুটপাথে গিয়ে দাঁড়ান তিনি।

পথচলতি মানুষজন তাকে যখন জিজ্ঞেস করছেন যে কী হয়েছে, তখনই কয়েক মিনিটের মধ্যে অজ্ঞান হয়ে পড়েন সামবাইয়া। স্থানীয় পুলিশ সঙ্গে সঙ্গে তাকে গুডিভাড়া হাসপাতালে নিয়ে গেলেও ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। এই সময়।


আরো সংবাদ

মঠবাড়িয়ায় দুই মাদক কারবারির ৫ বছর করে কারাদণ্ড ঢাকাকে স্মার্ট নগরী হিসেবে গড়ে তোলা হবে :  আতিকুল কিশোরগঞ্জে ভিক্ষুকের গলাকাটা লাশ উদ্ধার পরকীয়ার জেরে ২ সন্তানের জননীকে নিয়ে পালালো যুবলীগ সভাপতি নকলের দায়ে ইবির ২২ শিক্ষার্থীর শাস্তি এনআরসির প্রভাব বাংলাদেশে না পড়ার ব্যাপারে ভারত নিশ্চয়তা দিয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী আমেরিকা-ব্রিটেন যেভাবে উৎখাত করেছিল ইরানের মোসাদ্দেক সরকারকে তাবিথ আউয়ালের প্রার্থিতা বাতিল চেয়ে রিট শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশে নিষেধাজ্ঞা চেয়ে উচ্চ আদালতে রিট সাধারণ জনগণের উন্নতি দেশের উন্নয়নের পূর্বশর্ত : প্রধানমন্ত্রী ধানের শীষের জয় নিশ্চিত, এই ভয়ে তারা হামলা শুরু করেছে : তাবিথ

সকল