১৯ আগস্ট ২০১৯

তরুণীকে তুলে নিয়ে রাতভর ধর্ষণের আসামী আলাল আটক

সিলেটের গোলাপগঞ্জে তরুণীকে (১৯) জোর পূর্বক সিএনজি অটোরিক্সায় তুলে নিয়ে রাতভর ধর্ষণ করা সেই অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার ৪দিন পর সোমবার ভোর বেলা জৈন্তাপুর থানার চিকনাগুল গ্রামের খালার বাড়ী থেকে ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। ওই ধর্ষকের বাড়ী উপজেলার বাউসী গ্রামে। সে মছব্বির আলীর ছেলে আলাল হোসেন (২৫)।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান মিজানের নেতৃত্বে অফিসার ইনচার্জ অপারেশন মোহাম্মদ আবুল কাশেম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ধর্ষক আলাল হোসেন জৈন্তাপুর থানার চিকনাগুল গ্রামে তার খালার বাড়ীকে অবস্থান করছেন। এমন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ মিজানুর রহমান ও ইনচার্জ অপারেশন একদল পুলিশ নিয়ে অভিযান চালিয়ে ধর্ষক আলাল হোসেনকে গ্রেফতার করেন। ওই অভিযুক্ত ধর্ষককে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ধর্ষক আলাল হোসেনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান মিজান।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার গোলাপগঞ্জের হেতিমগঞ্জ থেকে তরুণীকে জোরপূর্বক সিএনজি অটোরিক্সা করে তুলে নিয়ে উপজেলার ঢাকাদক্ষিণের পাহাড় বেষ্টিত এলাকায় নির্জন বাড়িতে রাতভর ধর্ষণ করেছে লম্পট ধর্ষক আলাল হোসেন।

এ ব্যাপারে ধর্ষিতা গোলাপগঞ্জ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে আলাল হোসেনকে আসামী করে অজ্ঞাতনামা আরো দুইজনকে আসামী করে মামলা নং ১৮ দায়ের করেছেন। উক্ত মামলার প্রধান আসামী ও তরুণী ধর্ষণের মূল হোতা লম্পট ধর্ষক আলাল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।


আরো সংবাদ

যে দুটি ট্রফি এখনো অধরা মেসির, এবার কি হবে? বগুড়ায় বর্ণাঢ্য আয়োজনে স্বেচ্ছাসেবকদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন ইমরানকে ‘পেছন থেকে ছুরি মেরেছেন’ মোদি পরিবারের শিকড় পাকিস্তানে বলায় সোনমকে ভারত ছাড়ার হুমকি মৃত ভেবে চিতাবাঘের ছবি তুলতে গিয়ে... শখের বসে মোটর সাইকেল চালাতে গিয়ে শিক্ষার্থী নিহত রাণীনগরে স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২ দিনের কর্মসূচি বিদেশী অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠার শর্তাবলী প্রকাশের আহ্বান টিআইবির ঢাকায় ফেরত ১৮ হাজীর লাগেজ নিয়ে বিপত্তি সরকার ক্ষ‌তিগ্রস্তদের পা‌শে থাক‌বে, চলন্তিকা বস্তিতে ওবায়দুল কাদের

সকল