১৭ সেপ্টেম্বর ২০১৯

চাচার ছুরিকাঘাতে প্রাণ গেলো শিশু ভাতিজার

কুলাউড়া উপজেলার ভুকশিমইল ইউনিয়নে চাচার ছুরিকাঘাতে শিশু ভাতিজার মৃত্যু হয়েছে। নিহত শিশুর নাম অনিক মিয়া (১০)। সে সাদিপুর জামিয়া ইসলামিয়া মাদরাসার প্রথম শ্রেণির ছাত্র। বুধবার রাত আনুমানিক ৮টায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক বিরোধের জের ধরে সাদিপুর গ্রামের কমর উদ্দিনের ছেলেরা বুধবার রাতে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় কমর উদ্দিনের ছেলে শিবলু (২২) বাড়ি থেকে ছুরি নিয়ে বের হয়। সংঘর্ষের একপর্যায়ে শিবলু নিজের হাতে থাকা ছুরি দিয়ে তার ভাই ইলাই মিয়ার ১০ বছরের শিশুপুত্র অনিক মিয়ার তলপেটে ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই শিশু অনিকের মৃত্যু হয়। ঘটনার পর ঘাতক শিবলু পালিয়ে যায়।

খবর পেয়ে কুলাউড়া থানার এসআই হারুনুর রশিদ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। বৃহস্পতিবার লাশের ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হারুনুর রশীদ জানান, ঘাতক শিবলু পলাতক রয়েছে। মৌলভীবাজারের পুলিশ সুপার সারোয়ার আলম, কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়ের হয়নি। তবে শিশুর পিতা ইলাই মিয়া মামলা করবেন বলে তদন্তকারী কর্মকর্তা হারুনুর রশীদ নিশ্চিত করেন।


আরো সংবাদ