১৯ সেপ্টেম্বর ২০১৯

শায়েস্তাগঞ্জ হবে একটি মডেল উপজেলা : এলজিআরডি মন্ত্রী

-

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলাকে একটি মডেল উপজেলা করা হবে বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী (এলজিআরডি) মো: তাজুল ইসলাম।

গতকাল শনিবার বিকেলে জেলার শায়েস্তাগঞ্জ রেলওয়ে পার্কিংয়ে শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বাঙালি জাতির ইতিহাসে ১৫ আগস্ট কলঙ্কিত অধ্যায়। এ দিনটি জাতির জন্য লজ্জার ও ঘৃণার। পৃথিবীর ইতিহাসে সবচেয়ে হৃদয়বিদারক হত্যা এটি। এ হত্যাকান্ডের মধ্য দিয়ে স্বাধীনতা বিরোধীরা বাংলাদেশের ইতিহাস ও রাজনীতি পাল্টে দিতে চেয়েছিল। কিন্তু মানচিত্রের সমান যার অস্তিত্ব তাকে কি মুছে ফেলা যায়? ৪৪ বছর পরও আজ হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। এই শোককে শক্তিতে পরিণত করতে হবে।

শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের আহবায়ক আব্দুর রশিদ তালুকদার ইকবালের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক ব্রাহ্মণডুরা ইউনিয়নের চেয়ারম্যান হোসাইন মো: আদিল জজ মিয়ার পরিচালনায় সভায় বক্তাদের দাবির প্রেক্ষিতে এলজিআরডি মন্ত্রী বলেন, চিন্তার কারণ নেই, হাসপাতাল ও উপজেলা ভবনসহ বিভিন্ন দাবি দ্রুত পূরণ করা হবে। শায়েস্তাগঞ্জ হবে একটি মডেল উপজেলা।

সভায় প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি এমপি আলহাজ্ব অ্যাডভোকেট মো: আবু জাহির। শুভেচ্ছা বক্তব্য রাখেন, শায়েস্তাগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান ও হবিগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাম্মদ গাজীউর রহমান ইমরান।

বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট হুমায়ূন কবীর সৈকত, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, বীর মুক্তিযোদ্ধা প্রাণেশ দত্ত, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তার আক্তার, আওয়ামী লীগ নেতা আতাউর রহমান মাসুক, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী শফিকুর রহমান, সাধারণ সম্পাদক মাসুদউজ্জামান মাসুক, উপজেলা যুবলীগ আহবায়ক ফজল উদ্দিন তালুকদার, যুগ্ম-আহবায়ক জাকির হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহি প্রমুখ।


আরো সংবাদ