২০ সেপ্টেম্বর ২০১৯

শায়েস্তাগঞ্জে ট্রেনের ধাক্কায় নারীর মৃত্যু

-

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট রেলপথের অলিপুর নামক স্থানে ট্রেনের ধাক্কায় সালমা আক্তার (২৮) নামক এক নারীর মৃত্যু হয়েছে।

আজ বুধবার সকাল ৭টায় সুরমা ট্রেনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সালমা আক্তার বানিয়াচং থানার সুজাতপুর গ্রামের ইয়াসিন মিয়ার স্ত্রী।

অলিপুর রেলগেইট ম্যান শামীম মিয়া ও স্থানীয়রা জানায়, সকাল ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের অলিপুর রেল গেইটের পাশ দিয়ে রাস্তা পারাপারের সময় সুরমা ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই ওই গৃহবধূ মৃত্য হয়।

জানা যায়, নিহত সালমা আক্তার স্বামী ও ছেলে মেয়ে নিয়ে সুরাবই গ্রামে জিলু মিয়ার বাসায় ভাড়াটিয়া হিসেবে থাকতেন এবং অলিপুর রেলগেইটের পাশে একটি চায়ের স্টল চালাতেন। তিনি দুই ছেলে ও দেড় বছরের এক মেয়ে সন্তানের জননী।

এ ব্যাপারে শ্রীমঙ্গল রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ

সাংবাদিক শিমুল হত্যা মামলা চলতে বাধা নেই টেকসই উন্নয়নে প্রজনন স্বাস্থ্য নিশ্চিত করতে হবে ছাত্রলীগের পর যুবলীগ ধরেছি: প্রধানমন্ত্রী স্কুল ছাত্রকে খ্রিষ্টান ধর্মে দীক্ষিতের প্রতিবাদে আলেম-উলামাদের মানববন্ধন তিউনিসিয়ার সাবেক প্রেসিডেন্ট বেন আলীর ইন্তেকাল বিএনপির সাথে ব্রিটিশ কনজারভেটিভ পার্টির বৈঠক গ্রাহকদের কাছ থেকে ইচ্ছেমতো তথ্য সংগ্রহ করছে ব্যাংকগুলো আদালতে বোরকা পরিহিত মিন্নির ছবি তোলা ব্যক্তি কে? কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটেই হলো ছাত্রদলের নেতৃত্ব নির্বাচন উন্নয়নের নামে মানুষকে বিপথগামী করা হয়েছে : ড. মঈন খান ভূগর্ভস্থ পানির স্তর নেমে যাওয়ায় সময় এসেছে বৃষ্টির পানি ব্যবহারের

সকল