২০ সেপ্টেম্বর ২০১৯

গোলাপগঞ্জে সিএনজি অটোরিকশার ধাক্কায় নারী নিহত

সিলেটের গোলাপগঞ্জে রেজিস্ট্রেশনবিহীন সিএনজি অটোরিকশার ধাক্কায় এক নারী নিহত হয়েছেন। নিহত নারীর নাম ছয়লা বেগম (৪৫)। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের বৈঠক বাজারে এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত ছয়লা বেগম উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের হাজীপুর নওয়াপাড়া গ্রামের বাসিন্দা ও বৈটিকর বাজারের নাইটগার্ড পঁচা মিয়ার স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে পঁচা মিয়ার স্ত্রী ছয়লা বেগম বৈঠিকর বাজারে রাস্তা পারাপার হচ্ছিলেন। এসময় সিলেট থেকে আসা রেজিস্ট্রেশনবিহীন একটি সিএনজি অটোরিকশা তাকে ধাক্কা দিলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। দুর্ঘটনায় আঘাত পেয়ে মাথায় প্রচুর রক্তক্ষরণ হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে তাৎক্ষণিক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা ছয়লা বেগমকে মৃত ঘোষণা করেন।

গোলাপগঞ্জ মডেল থানার ওসি মিজানুর রহমান মিজান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত নারীর লাশ বৃহস্পতিবার বিকেলে ময়নাতদন্ত ছাড়া বিশেষ অনুমতির মাধ্যমে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। নিহত নারীর পরিবারের লোকজন এ ঘটনায় মামলা করবেন না বলেও জানান তিনি।


আরো সংবাদ