২৪ অক্টোবর ২০১৯

হাওরে নৌকাডুবিতে নিহত ৬ 

সুনামগঞ্জের দিরাই উপজেলার কালিয়াগুটা হাওরে একটি যাত্রীবাহি ইঞ্জিন চালিত নৌকা ঝড়ের কবলে পড়ে ডুবে ৬ জন যাত্রী নিহত হয়েছেন। ১২ জনকে জীবিত উদ্ধার করা হলেও পর্যন্ত (রাত সাড়ে ১০টা) ৮ জন নিখোঁজ রয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে উপজেলার দুর্গম রফিনগর ইউনিয়নের মাছিমপুর গ্রাম সংলগ্ন হাওরে এই দুর্ঘটনা ঘটনা ঘটে। দুর্ঘটনার খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়েছে বলে জানা যায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নৌকাটি যাত্রী বোঝাই করে দিরাইয়ের মাছিমপুর গ্রাম থেকে পেরুয়া গ্রামে যাওয়ার পথে কালিয়াগুটা হাওরে যাওয়া মাত্রই ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে এই হতাহতের ঘটনাটি ঘটে। স্থানীরা দুর্ঘটনরা সূত্র পেয়ে দিরাই থানায় খবর দেয়। এরই মধ্যে স্থানীয় লোকজন শিশুসহ ৬ জনের লাশ উদ্ধার করেছে বলে জানা গেছে। বাকি ৮জন যাত্রী এখনো নিখোঁজ রয়েছে । তবে তাৎক্ষনণিক নিহত ও নিখোঁজদের নাম ও পরিচয় জানা সম্ভব হয়নি। 

এ ব্যাপারে দিরাই থানার ওসি একে এম নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নৌকা ডুবির ঘটনার খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছে। তবে অন্ধকারের কারণে উদ্ধার কাজ ব্যাহত হচ্ছে।


আরো সংবাদ