২৪ অক্টোবর ২০১৯

কলেজ ছাত্রলীগ সম্পাদকের বিরুদ্বে স্কুলছাত্রী অপহরণের অভিযোগ

কলেজ ছাত্রলীগ সম্পাদকের বিরুদ্বে স্কুলছাত্রী অপহরণের অভিযোগ - ফাইল ছবি

মৌলভীবাজারের কমলগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগ সম্পাদক হাসান আহমেদের বিরুদ্বে স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। গত সোমবার সন্ধ্যায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে ছাত্রী অপহরণ হয়। এ ঘটনায় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসান আহমদ (২২) , ও তার মা বোনসহ ৫ জনের মঙ্গলবার রাতে কমলগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন ছাত্রীর বাবা বাবা ইকবাল আহমদ। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, উপজেলার বালিগাঁও গ্রামের ইকবাল আহমদের মেয়ে কমলগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী বিকালে স্কুল থেকে বাড়ি ফিরছিল। যাওয়ার পথে ভানুগাছ রোড থেকে কমলগঞ্জ সরকারি গণ মহাবিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসান আহমদের নেতৃত্বে স্কুল ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। হাসান আহমদ কমলগঞ্জ উপজেলা সদর ইউনিয়নের বাল্লরপাড় গ্রামের আব্দুর রকিবের ছেলে। এ ঘটনায় ছাত্রীর বাবা ইকবাল আহমদ বাদি হয়ে হাসান আহমদ তার মা মততা বেগম বোন জোৎস্না বেগম, নাহিদ মিয়া, ও বদরুল মিয়াকে আসামি করে কমলগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। (মামলা নম্বার ২০, তারিখ: ২৪/৯/২০১৯)।

কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সম্পাদক সাকের আলী সজীব জানান, বিষয়টি নিন্দনীয়, সাংগঠিনকভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে জেলার নেবৃবৃন্দ সাথে আলোচনা করে।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জড়িত আসামিদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।


আরো সংবাদ