১৫ নভেম্বর ২০১৯

টমটম গাড়িতে স্কুলছাত্রীকে একা পেয়ে দিনে দুপুরে ধর্ষণ

সিলেটের জকিগঞ্জে স্কুল থেকে বাড়ি ফেরার পথে এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত টমটম চালককে আটক করেছে পুলিশ। আটক কাওসার আহমদকে (২১)  সুলতানপুর ইউপির নালুচক গ্রামের আব্দুস সালামের ছেলে। মঙ্গলবার ভোর রাতে উপজেলার বড়পাথর এলাকায় অভিযান চালিয়ে টমটম গাড়িসহ তাকে আটক করে জকিগঞ্জ থানা পুলিশ।

জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের জানান, নবম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুজনের মধ্যে কাওসার আহমদ নামের যুবককে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। মেয়ের পরিবারের লোকজনকে মামলা দিতে বলা হয়েছে। তারা মামলা দেয়ার পরই আসামিকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হবে। অপর আসামিকেও গ্রেপ্তার করতে পুলিশ তৎপর রয়েছে।

প্রসঙ্গত, গত সোমবার স্কুল ছুটির পর কয়েকজন ছাত্রী একটি টমটম যোগে বাড়ি ফিরছিল। মজলি ও পূর্ব মজলি এলাকায় গাড়ি পৌঁছানোর পর অন্য ছাত্রীরা নিজেদের বাড়ির সামনে নেমে যায়। এই সুযোগে ওই স্কুলছাত্রীকে গাড়িতে একা পেয়ে টমটম চালক কাওসার আহমদ (২১) ও তার সহযোগী সোনারগ্রামের মৃত কালা মিয়ার ছেলে নাজিম আহমদ (২২) দিনে দুপুরে গাড়ির পর্দা নামিয়ে তাকে ধর্ষণ করে। এলাকার লোকজন মেয়েটির চিৎকার শুনে এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে এবং ধর্ষকরা পালিয়ে যায়। স্কুলছাত্রীটি এখন আহত অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হালিম এ ব্যাপারে ক্ষোভ প্রকাশ করে বলেন, বখাটেদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ