১৯ নভেম্বর ২০১৯

তাহিরপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে কিশোর আটক

-

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে উদয়ন হোসেন (১৮) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

সে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের মানিগাও গ্রামের সেলিম মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের মানিগাও গ্রামের জনৈক ব্যক্তির ছয় বছরের শিশুকে মঙ্গলবার রাতে ফুঁসলিয়ে বাড়ির পার্শ্ববর্তী কবরস্থানের পাশের পাটক্ষেতে নিয়ে ধর্ষণ করে ফেলে রেখে যায় উদয়ন হোসেন।

এদিকে, শিশুটিকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে থাকে। এক পর্যায়ে শিশুটি রক্তাক্ত অবস্থায় বাড়িতে আসে। এরপর পরিবারের লোকজন শিশুটিকে প্রথমে বাদাঘাট বাজারে জনৈক ডাক্তারের কাছে নিয়ে গেলে তিনি শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠান। সেখানেও তার অবস্থার কোনো উন্নতি না হওয়ায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার খবর পেয়ে তাহিরপুর থানা পুলিশ অভিযুক্ত উদয়নকে তার বাড়ি থেকে আটক করে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষক ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে।

দেখুন:

আরো সংবাদ

‘এক কাণ্ড’ ঘটালেন বার্সার তিন ফরোয়ার্ড সৎ ছেলের কোপে হাত হারানো সেই মাকে ঘর তুলে দিলেন পুলিশ কর্মকর্তা মা-বোনেরা যদি নির্যাতিত হয় তাহলে এই রেমিট্যান্সের মূল্য নাই : প্রবাসী কল্যাণমন্ত্রী দ্রব্যমূল্য বৃদ্ধির জন্য সরকারকে জবাব দিতে হবে : মঈন খান বাড়ির সামনেই ইয়াসমিনকে পিষে দিয়ে গেল মাইক্রোবাস হল চালাবে প্রশাসন, ছাত্রলীগ কেন : ডাকসু ভিপি বাংলাদেশ এখন ‘উদ্বৃত্ত ঝুলি’ : খন্দকার মোশাররফ ক্ষুদে জাদুকরের নাকের ডগায় ফুটবল সম্রাটের যত রেকর্ড বাবরি মসজিদ ফেরত চাই- ওয়াইসির টুইটে অনলাইন-ঝড় ঠাকুরগাঁওয়ে লবণকাণ্ড : ৩ ব্যবসায়ীকে কারাদণ্ড, ২ জনকে অর্থদণ্ড পরীক্ষায় অংশ নিচ্ছেন না বশেমুরবিপ্রবির দেড় শতাধিক শিক্ষার্থী

সকল