১৮ নভেম্বর ২০১৯

দিরাইয়ে সিএনজি উল্টে নিহত ১, আহত ৪

সুনামগঞ্জের দিরাইয়ে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও ৪ জন আহত হয়েছেন। শনিবার দুপুরের দিকে দিরাই- শ্যামারচর সড়কের দুর্গাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত পীযুশ রায় (৬০) জেলার জামালগঞ্জ উপজেলার রহিমাপুর গ্রামের মৃত গোষ্ঠ বিহারী রায়ের পুত্র।

এ ঘটনায় গুরুতর আহত সুনামগঞ্জ সদর উপজেলার জালালপুর ইউনিয়নের মোল্লারগাঁও ইউনিয়নের মৃত কালা মিয়ার পুত্র মোজাহিদ আলী (৩০) ও দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের তলবাউসী গ্রামের আল-আমিনের স্ত্রী নাজমা আক্তার (২৪) সহ দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত অপর দুজন ময়মনসিংহের কোতোয়ালি থানার বাবুখানি গ্রামের আসর আলী পুত্র হাফিজুল ইসলাম (২৭) ও দিরাই চরনারচর ইউনিয়নের শেরপুর গ্রামের মৃত গতু মিয়ার পুত্র শমশের আলী (৬০) দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

সিএনজির যাত্রী ডেকো ফুডস লিমিটেডে কর্মরত আহত হাফিজুর ইসলাম জানান, সিএনজিটি পাঁচ জন যাত্রী নিয়ে সুনামগঞ্জ থেকে শ্যামারচরের উদ্দেশ্যে রওয়ানা করে দুর্গাপুর এলাকার পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে। এসময় গাছের সাথে ধাক্কা লেগে ধুমড়েমুচরে যায় গাড়িটি।

ঘটনাস্থলেই প্রাণ হারান পীযুশ রায়। এলাকাবাসী হতাহতদের দিরাই হাসপাতালে নিয়ে আসেন। দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে দিরাই থানার এস আই আবু তাহের মোল্লা জানান, সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও চারজন আহত হয়েছেন।


আরো সংবাদ