২৯ জানুয়ারি ২০২০

দিরাইয়ে নিখোঁজের ৩ দিন পর স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

-

সুনামগঞ্জের দিরাইয়ে নিখোঁজের তিন দিন পর মামার বাড়িতেই পাওয়া গেল স্কুলছাত্রের ঝুলন্ত লাশ। তার নাম সোহাগ মিয়া (১০)। সে দিরাই পৌর এলাকার শুকুর নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র ও শাল্লা উপজেলার শশারকান্দা গ্রামের মৃত খোকন মিয়ার ছেলে।

খবর পেয়ে আজ রোববার দুপুর আড়াইটার দিকে দিরাই থানা পুলিশ ঝুলন্ত অবস্থায় মামার বাড়ির পেছনের লাকড়ি ঘর থেকে শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে।

শুক্রবার বিকাল ৩টার পর সে মামার বাড়ি থেকে নিখোঁজ হয়। শনিবার সোহাগের মা রোকেনা বেগম দিরাই থানায় সাধারণ ডায়েরি করেন।

দিরাই থানা পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, সোহাগ মজলিশপুরের মামার বাসায় মা রোকেনার সাথে তিন মাস ধরে বসবাস করে আসছে। এর আগে সে তার মায়ের দ্বিতীয় স্বামী শিপনের সাথে ঢাকায় থাকতো। সম্প্রতি শিপনের সাথে তার মায়ের বিরোধ দেখা দেয়ায় তারা মজলিশপুর থাকছে।

সোহাগের মামা রিপন মিয়া জানান, শুক্রবার বিকালে মাঠে খেলা করার কথা বলে বের হয়ে সে আর বাসায় ফেরেনি। আমরা সোহাগকে অনেক খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি। পরদিন শনিবার তার মা রোকেনা বেগম দিরাই থানায় লিখিতভাবে নিখোঁজ সংবাদ জানিয়ে সাধারণ ডায়েরি করেন। রোববার বেলা ২টার দিকে পরিবারের লোকজন ঘরের বারান্দার তালাবদ্ধ রুমে ঝুলন্ত অবস্থায় সোহাগের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

দিরাই থানার ওসি কে এম নজরুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঝুলন্ত অবস্থায় শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট না পাওয়া পর্যন্ত হত্যা না আত্মহত্যা কিছুই বলা যচ্ছে না ।

স্থানীয়রা জানান, এই শিশুটি ফাঁস লেগে মারা যাবে তা কেউই বিশ্বাস করতে পারছেন না।

এদিকে, সোহাগ নিখোঁজের দিন থেকে তার মা রোকেনা বেগমের দ্বিতীয় স্বামী শিপনের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না এবং তার ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ রয়েছে বলে জানিয়েছেন সোহাগের মা।


আরো সংবাদ

ব্যাপক প্রচারণা চালাচ্ছেন কাউন্সিলর প্রার্থী সাবেক ছাত্রনেতা শুভ্র চকবাজারে হাজী সেলিমের ছেলে ও ভাগ্নের সমর্থকদের মধ্যে মারামারি ধানের শীষের বিজয় নিশ্চিত ইনশা আল্লাহ : ইশরাক আ’লীগের দুই মেয়রপ্রার্থীকে কেএসপির সমর্থন বাণিজ্যমেলা ২ দিন বন্ধে ইসির চিঠি গাজীপুরে তুচ্ছ ঘটনা নিয়ে দুই কলেজের শিক্ষার্থীর সংঘর্ষ : আহত ৮ তাপসের পক্ষে ডিএসসিসি শ্রমিক লীগের প্রচারণা প্রথম বাসের ধাক্কায় রাস্তায় দ্বিতীয়টির চাপায় নিহত মতিঝিল আইডিয়াল স্কুলের অভিভাবক ফোরামের ১ ফেব্রুয়ারির কর্মসূচি স্থগিত তরুণদের যোগাযোগমাধ্যম ব্যবহারে সতর্ক হতে হবে : স্পিকার কুতুববাগ দরবার শরিফে ওরস শুরু কাল

সকল