২২ জানুয়ারি ২০২০

হবিগঞ্জ জেলা আ’লীগের নেতৃত্বে জাহির-আলমগীর

সভাপতি ও সাধারণ সম্পাদক - ছবি : সংগৃহীত

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে জেলা সভাপতি হিসাবে বর্তমান সভাপতি হবিগঞ্জ সদর আসনের এমপি অ্যাডভোকেট মো: আবু জাহির এবং সাধারণ সম্পাদক হিসাবে নবীগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট আলমগীর চৌধুরীর নাম ঘোষণা করা হয়েছে।

কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আজ বুধবার বেলা সাড়ে ৩টার দিকে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

এর আগে সম্মেলন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। দুপুর ১২টার দিকে ওবায়দুল কাদের হবিগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের নিমতলায় আয়োজিত আওয়ামী লীগের সমাবেশে এসে উপস্থিত হন। এ সময় তিনি স্বাগত বক্তব্য রেখে সমাবেশ থেকে চলে যান। পুনরায় ৩টার দিকে সমাবেশস্থলে আসেন ওবায়দুল কাদের।

এর মধ্যে সমাবেশে বিশেষ অতিথি হিসাবে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, প্রধান বক্তা হিসাবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, বিশেষ অতিথি হিসাবে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, অ্যাডভোকেট মিজাবাহ উদ্দিন সিরাজ, বেসরকারি বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী প্রমুখ বক্তব্য রাখেন।

ত্রিবার্ষিক সম্মেলন ও কাউন্সিল উপলক্ষে জেলার প্রত্যন্ত অঞ্চল থেকে নেতারা সমাবেশে যোগ দেন।

দ্বিতীয় দফায় সমাবেশে যোগ দিয়ে ওবায়দুল কাদের বলেন, আমি সমাবেশ থেকে ফিরে গিয়ে আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রীর সাথে কথা বলেছি। হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটি নিয়েও কথা বলেছি। পরে তিনি হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি হিসাবে অ্যাডভোকেট আবু জাহির ও সাধারণ সম্পাদক হিসাবে অ্যাডভোকেট আলমগীর চৌধুরীর নাম ঘোষণা করেন।


আরো সংবাদ