২২ সেপ্টেম্বর ২০১৯

স্মা র্ট ফো ন রি ভি উ রেডমি ওয়াইথ্রি

-

৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার স্মার্টফোন
শাওমির ৩২ মেগাপিক্সেল সুপার সেলফি ক্যামেরা সম্পন্ন স্মার্টফোন রেডমি ওয়াইথ্রি স্মার্টফোনটিতে প্রথমবারের মতো ক্রিও আর্কিটেকচার যুক্ত করা হয়েছে। অসাধারণ অরা প্রিজম ডিজাইনে তৈরি রেডমি ওয়াইথ্রি শাওমির আগের স্মার্টফোনগুলো থেকে অনেক উন্নত এই প্রিজম ডিজাইন। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৩২ প্রসেসর দ্বারা চালিত এই স্মার্টফোনটি আপনার সঙ্গী হিসেবে বেছে নিতে পারেন। ১.৬ মিমি সুপার পিক্সেল ব্যবহারের কারণে রেডমি ওয়াইথ্রির সেলফি এবং ভিডিওগুলো আলো ধারণ করে ন্যাচারাল ছবি তৈরি করে। স্বল্প আলোয় প্রাণবন্ত সেলফি নিতে এতে ব্যবহার করা হয়েছে স্ক্রিন ফ্লাশ, যা স্বয়ংক্রিয়ভাবে কাজ করে বা প্রয়োজনবোধে সক্রিয় করা যেতে পারে। রেডমি ওয়াইথ্রি ৩২ মেগা পিক্সেল ক্যামেরায় একটি পাম শাটার মোডও আছে, যা ব্যবহারকারীকে সহজে হাতের তালুর প্রদর্শনের মাধ্যমে সেলফি তুলতে সহায়তা করে।
ফোনটির সামনের দিক কর্নিং গরিলা গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত, যা স্পø্যাশ থেকে ফোনটিকে রক্ষা করে। ৬.২৬ ইঞ্চি (১৫.৯ সেমি) সাইজের এইচডি প্লাস ডট নচ ডিসপ্লে এবং কর্নিং গরিলা গ্লাস ৫-এর সাথে অরা ডিজাইনের সমন্বয় হ্যান্ডসেটটিকে দিয়েছে অসাধারণ লুক। রেডমি ওয়াইথ্রি তে আছে ৪০০০ এমএএইচ ব্যাটারি, যা দুই দিন ব্যাটারি লাইফের অভিজ্ঞতা নিশ্চিত করে। ৩জিবি + ৩২জিবি রেডমি ওয়াই৩-এর দাম মাত্র ১৪৯৯৯ টাকা এবং ৪ জিবি + ৬৪জিবি এর দাম মাত্র ১৭৯৯৯ টাকা। এলিগেন্ট ব্লু, বোল্ড রেড ও প্রাইম ব্ল্যাক রঙে স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে।


আরো সংবাদ

হামলাকারী দেশকে ‘মূল রণক্ষেত্র’ করা হবে : ইরান দফায় দফায় উচ্ছেদের পরও যৌবন ফিরেনি বুড়িগঙ্গায় এক মাসে ২০ হাজার কোটি টাকা মূলধন হারাল ডিএসই ধরা পড়লে কেউ চেনে না জুয়ার শীর্ষ নিয়ন্ত্রকেরা ধরাছোঁয়ার বাইরে জি কে শামীমের সাথে দু’টি ছবি নিয়ে না’গঞ্জে তোলপাড় কিশোর অপরাধ প্রতিরোধে পরিবার ও সমাজকে এগিয়ে আসতে হবে প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে : ড. আব্দুর রাজ্জাক এরশাদের স্মরণসভায় জি এম কাদের জাতি দুর্নীতিমুক্ত সমাজ দেখতে চায় সমুদ্র নিরাপত্তা ও ব্লু-ইকোনমি বিষয়ক সেমিনার অনুষ্ঠিত জাতিসঙ্ঘের অধিবেশনে যোগ দিতে টেলিলিংক গ্রুপ চেয়ারম্যানের ঢাকা ত্যাগ

সকল