১২ ডিসেম্বর ২০১৯

পাঠাওয়ের নতুন ফিচার

-

পাঠাও সম্প্রতি তাদের ইউজার এবং রাইডারদের জন্য বেশ কিছু নতুন সেবা নিয়ে এসেছে। নতুন ফিচারগুলোর মধ্যে রয়েছে ঝামেলাহীন ডিজিটাল লেনদেন, পাঠাও অ্যাপের মাধ্যমে পাওনা সামঞ্জস্য করা, ড্রাইভারদের জন্য ভয়েস ইন্সট্রাকশন ট্রেনিং এবং সবার জন্য লাইভ চ্যাট সাপোর্ট।
ডিজিটাল পেমেন্ট প্রসেসকে আরো সুবিধাজনক করতে পাঠাও শুরু করেছে ঝামেলাহীন ওয়ান স্টেপ প্রসেস। এখন থেকে পাঠাও ব্যবহারকারীরা তাদের বিকাশ অ্যাকাউন্ট অ্যাপে সংরক্ষণ করার সুবিধা পাবেন। পূর্বে ডিজিটাল পেমেন্টের জন্য গ্রাহকদের কয়েকটি ধাপ অনুসরণ করতে হতো। অর্থ প্রদানের ক্ষেত্রে প্রতিবার তাদের অ্যাকাউন্ট নম্বর, ওটিপি এবং পিন নম্বর প্রবেশ করতে হতো। এই নতুন ফিচারের ফলে এখন ডিজিটাল পেমেন্টের ক্ষেত্রে কেবল সংরক্ষিত অ্যাকাউন্টের পিন নম্বর প্রদান করলেই হবে।
এখন থেকে ড্রাইভাররা খুব সহজেই পাঠাও ড্রাইভ অ্যাপ থেকে থার্ড পার্টি ডিজিটাল পেমেন্ট সার্ভিসের মাধ্যমে এই অর্থ সরাসরি দিতে পারবেন।
এ ছাড়া পাঠাও রাইডার এবং ক্যাপ্টেনদের জন্য রয়েছে ভয়েস ইনস্ট্রাকশন ফিচার। এটি এমন একটি প্রাক-রেকর্ডকৃত ভয়েস নির্দেশনাবলি, যেখানে সহজেই পাওয়া যাবে বিভিন্ন সমস্যার সমাধান এবং এই সেবার মাধ্যমে ড্রাইভাররা নিজেরাই বেশির ভাগ সমস্যা সমাধান করতে পারবেন। গ্রাহকদের আরো উন্নত সেবা দেয়ার জন্য পাঠাও চালু করেছে লাইভ চ্যাট সাপোর্ট। ব্যবহারকারী এবং চালকরা এখন থেকে তাদের যেকোনো ধরনের প্রশ্ন নিয়ে ফেসবুক মেসেঞ্জারের মাধ্যমে পাঠাও সাপোর্টের সঙ্গে সরাসরি কথা বলতে পারবেন। এ প্রসঙ্গে পাঠাওয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা হুসেন এম ইলিয়াস বলেছেন, ‘পাঠাও সবসময় দ্রুত এবং সুবিধাজনক রাইড শেয়ারিং সার্ভিস দেয়ার কথা চিন্তা করে। ব্যবহারকারীদের পাঠাও ব্যবহারের সর্বোৎকৃষ্ট অভিজ্ঞতা দেয়ার জন্য আমরা নতুন এই সেবাগুলো চালু করার সিদ্ধান্ত নিয়েছি। এ ছাড়া আমরা আরো কয়েকটি নতুন ফিচার নিয়ে কাজ করছি যা আমরা অতি দ্রুত গ্রাহকদের জন্য নিয়ে আসব। আমি বিশ্বাস করি, এই ফিচারগুলোও গ্রাহকদের পাঠাও ব্যবহারের অভিজ্ঞতাকে আরো উন্নত করবে এবং বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে আমাদের প্রচেষ্টাকে সহায়তা করবে।’

 


আরো সংবাদ

কেরানীগঞ্জের অগ্নিকান্ডে নিহতের সংখ্যা বেড়ে ১১ নাইজারে স্মরণকালের ভয়াবহ প্রাণঘাতী হামলা. ৭১ সৈন্য নিহত শেখ হাসিনার আমলে আদালত পূর্ণ স্বাধীনতা ভোগ করছে : কাদের খালেদা জিয়া আমার মা, জামিন পাওয়া তার অধিকার খালেদার জামিন খারিজের প্রতিবাদে ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ নান্দনিক ইসলামী শিল্পকলার প্রদর্শনী আমিরাতে খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ বঙ্গবন্ধু এভিনিউয়ে আ’লীগ যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের অবস্থান হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস দিচ্ছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও খুলনা টাইগার্স মুসলিমদের টার্গেট করে ক্যাব, প্রতিবাদে পদত্যাগ পুলিশ কর্মকর্তার রাজধানীতে বাসার ছাদে দম্পতির লাশ

সকল