২১ আগস্ট ২০১৯

বোনকে হারানোর পর থেকে জন্মদিন পালন করেন না মৌ

বোনকে হারানোর পর থেকে জন্মদিন পালন করেন না মৌ - সংগৃহীত

শুক্রবার মডেল, নৃত্যশিল্পী ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ’র জন্মদিন। তবে জন্মদিনকে ঘিরে বিশেষ কোন পরিকল্পনা নেই তার। সাদিয়া ইসলাম মৌ বলেন,‘দু’বছর আগে আমি আমার প্রিয় বড় বোনকে হারাই। বোনকে হারানোর পর থেকে সত্যি বলতে কী শুধু জন্মদিন কেন কোন উৎসবই আমার কাছে আর আনন্দময় হয়ে উঠেনা, কোনরকম আনন্দ করার চিন্তাও করিনা আমি। খুব সাধারণভাবেই এবারের জন্মদিন কাটবে। আমার ভক্ত দর্শকের কাছে দোয়া চাই আল্লাহ যেন আমাকে, আমার সন্তানকে ভালো রাখেন সুস্থ রাখেন।’

এদিকে গত এপ্রিলে আন্তর্জাতিক নৃত্য উৎসবে ল-নে দু’দিনব্যাপী উৎসবে অংশ নিয়েছেন মৌ। পরপর দু’দিন দুটি ভিন্ন অনুষ্ঠানে সাদিয়া ইসলাম মৌকে সম্মাননায় ভূষিত করা হয়। ৩০ এপ্রিল লিডস সিটি কাউন্সিল এবং ১ মে বার্কিং অ্যা- ডেগেনহাম কাউন্সিল তাকে বিশেষ সম্মাননায় ভূষিত করে। দেশের বাইরে থেকে এই সম্মাননা প্রাপ্তিতে ভীষণ আনন্দিত তিনি।

একটা সময় ছিলো যখন জিঙ্গেল নির্ভর বিজ্ঞাপনই এদেশে বেশি হতো। কিন্তু সময়ের পরিক্রমায় এখন জিঙ্গেল বেইজড বিজ্ঞাপন নির্মাণও অনেকাংশে কমে গেছে। যে কারণে শ্রুতিমধুর জিঙ্গেল এখন আর দর্শককে খুব কাছে টেনে নিতে পারেনা। তাতে দর্শকের মধ্যে পণ্যের প্রতি আগ্রহও সৃষ্টি করতে ব্যর্থ হয়। দর্শকের ভাবনার কথা মাথায় রেখেই শাহরিয়ার পলক জিঙ্গেল বেইজড একটি বহুজাতিক পণ্য প্রতিষ্ঠানের ফ্রিজ’র বিজ্ঞাপন নির্মাণ করেছেন।

গত দু’দিনব্যাপী রাজধানীর তেজগাঁওয়ের একটি স্টুডিওতে বিজ্ঞাপনটি নির্মাণের কাজ শেষ হয়েছে। বিজ্ঞাপনটিতে মডেল হিসেবে কাজ করেছেন এদেশের মডেলিং জগতের সবার আদর্শ সাদিয়া ইসলাম মৌ। বিজ্ঞাপনটিতে মডেল হিসেবে কাজ করে তিনি নিজেও তৃপ্ত। কারণ বেশ আয়োজনের মধ্যদিয়ে যথাযথভাবে বিজ্ঞাপনটি নির্মাণ করা হয়েছে বলে জানান তিনি।

বিজ্ঞাপনটিতে ক্যামেরাম্যান হিসেবে ছিলেন রাজু রাজ। কোরিওগ্রাফি করেছেন হৃদি শেখ। মৌ বলেন,‘দীর্ঘদিন পর জিঙ্গেল বেইজড একটি বিজ্ঞাপনে কাজ করে ভীষণ ভালো লেগেছে।’


আরো সংবাদ