১৯ নভেম্বর ২০১৯

ফেভারিটের অপ্রত্যাশিত বিদায়

চলমান ইউএস ওপেনে রজার ফেদেরার, রাফায়েল নাদাল ছিলেন ফেভারিট। তবে সমসাময়িক পারফরম্যান্সে অন্যতম ফেভারিট ছিলেন নোভাক জকোভিচ। তবে ইউএস ওপেনের চতুর্থ রাউন্ড থেকে অপ্রত্যাশিত বিদায় নিলেন এ সার্বিয়ান তারকা। কাঁধের চোটের জন্য ম্যাচের মাঝপথে সরে দাঁড়ান পুরুষ একক টেনিসে বিশ্বের এক নম্বর খেলোয়াড় জকোভিচ।

সুইস তারকা স্টান ভাভরিঙ্কার বিপক্ষে ৬-৪, ৭-৫ গেমে পিছিয়ে থাকা অবস্থায় বাম কাঁধে ব্যাথা অনুভব করেন জকোভিচ। এরপর তৃতীয় সেটে ২-০ ব্যবধানে পিছিয়ে থাকা অবস্থায় ম্যাচ ছেড়ে দেন জকোভিচ।

শেষ পাঁচ গ্র্যান্ডস্ল্যামের চারটিই জিতেছেন নোভাক। খেলা ছেড়ে দিয়ে জকোভিচ বলেন, ‘আমি দুঃখিত দর্শকদের জন্য। সবাই ফুল ম্যাচ দেখার জন্য এসেছে কিন্তু আমি পুরোটা খেলতে পারিনি।’ ৩২ বছর বয়সী এই সার্বিয়ান তারকা ক্যারিয়ারে সব মিলিয়ে ১৬টি গ্র্যান্ডস্ল্যাম জিতেছেন।

তার ঝুলিতে রয়েছে ৫ উইম্বলডন, ১ ফরাসি ওপেন, ৭ অস্ট্রেলিয়ান ওপেন ও ৩টি ইউএস ওপেন শিরোপা।


আরো সংবাদ

দ্রব্যমূল্য বৃদ্ধির জন্য সরকারকে জবাব দিতে হবে : মঈন খান বাড়ির সামনেই ইয়াসমিনকে পিষে দিয়ে গেল মাইক্রোবাস হল চালাবে প্রশাসন, ছাত্রলীগ কেন : ডাকসু ভিপি বাংলাদেশ এখন ‘উদ্বৃত্ত ঝুলি’ : খন্দকার মোশাররফ ক্ষুদে জাদুকরের নাকের ডগায় ফুটবল সম্রাটের যত রেকর্ড বাবরি মসজিদ ফেরত চাই- ওয়াইসির টুইটে অনলাইন-ঝড় ঠাকুরগাঁওয়ে লবণকাণ্ড : ৩ ব্যবসায়ীকে কারাদণ্ড, ২ জনকে অর্থদণ্ড পরীক্ষায় অংশ নিচ্ছেন না বশেমুরবিপ্রবির দেড় শতাধিক শিক্ষার্থী নবীনগরে ইউএনও'র সহযোগিতায় মাথা গোজার ঠাঁই পেল অসহায় পরিবার পেকুয়ায় ‘বন্দুকযুদ্ধে’ আলম ডাকাত নিহত, বিপুল অস্ত্র ও গুলি উদ্ধার মীর নাছির ও ছেলের কারাদণ্ড বহাল

সকল