২৬ মার্চ ২০১৯

কানাডায় বাস দুর্ঘটনায় নিহত ৩, আহত অন্তত ২৩

দুর্ঘটনার পর আইন শৃঙ্খলা বাহিনীর উদ্ধার তৎপরতা - ছবি: সংগৃহীত

কানাডার রাজধানীতে শুক্রবার একটি দ্বিতল বাস দুর্ঘটনায় তিনজন নিহত ও অন্তত ২৩ জন আহত হয়েছে। দেশটির কর্মকর্তারা একথা জানান। খবর এএফপি’র।

বিকেলের ব্যস্ত সময়ে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বাসস্ট্যান্ডের সাথে সজোরে ধাক্কা খেলে এ দুর্ঘটনা ঘটে। দমকল কর্মীরা মইয়ের সাহায্যে আহতদের উদ্ধারে চেষ্টা চালাচ্ছে। ২৫টি অ্যাম্বুলেন্স আহতদের হাসপাতালে নিয়ে যেতে অপেক্ষায় আছে।

প্রত্যক্ষদর্শীরা স্থানীয় সংবাদ মাধ্যমকে জানায়, ওসি ট্রান্সপো রুট ২৬৯ বাসটি শহরের প্রাণকেন্দ্রে নিয়ন্ত্রণ হারিয়ে বাসস্ট্যান্ডের সাথে সজোরে ধাক্কা খায়।
পুলিশের প্রধান কর্মকর্তা চার্লিস বোর্ডেলেয়াউ বলেন, ‘বাসটির উপরের তলায় বেশ কয়েকজন লোক আটকা পড়েছে।’

অটোয়ার মেয়র জিম ওয়াটসন এক সংবাদ সম্মেলনে বলেন, ভয়াবহ এই দুর্ঘটনায় তিন জন নিহত ও অপর ২৩ আহত হয়েছে। এদের মধ্যে ১৪ জনের অবস্থা গুরুতর।’

নিহতদের দুজন বাসের যাত্রী এবং অপর একজন স্টেশনের প্লাটফর্মে দাঁড়িয়েছিলেন।
বোর্ডেলেয়াউ বলেন, বাসের চালককে আটক করা হয়েছে। দুর্ঘটনা কারণ জানতে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।


আরো সংবাদ

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সেনা ও নৌবাহিনীতে অনারারি কমিশন প্রদান স্বাধীনতা দিবসের বাণীতে বিএনপি সার্বভৌমত্বকে বিপন্ন করতে দেশী-বিদেশী মহল ততপর শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ : পানিসম্পদ উপমন্ত্রী রাষ্ট্রবিরোধী অপপ্রচারের অভিযোগে সাবেক ছাত্রদল নেতা আশেক গ্রেফতার এক মিনিট ব্ল্যাকআউট কর্মসূচি পালন ঘুষ না খাওয়ার শপথ পড়ালেন অর্থমন্ত্রী ঘুষ না খাওয়ার শপথ পড়ালেন অর্থমন্ত্রী ষ ঘুষ না খাওয়ার শপথ পড়ালেন অর্থমন্ত্রী ষ নারায়ণগঞ্জের এমপি খোকাকে নির্বাচনী এলাকা ছাড়ার নির্দেশ বিএনপি নেতা রবিউল আউয়ালের সন্ধান দাবি মানবতাবিরোধী অপরাধ মামলায় গাইবান্ধার ৯ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন

সকল