১৫ অক্টোবর ২০১৯

নিজের ৫ শিশুকে হত্যার দায়ে মার্কিন নাগরিকের মৃত্যুদণ্ড

-

যুক্তরাষ্ট্রে এক ব্যক্তিকে মৃত্যুদণ্ড দেয়া হয়েছে। নিজের ছোট পাঁচ শিশুকে হত্যায় দোষী সাব্যস্ত হওয়ার পর বৃহস্পতিবার তাকে এ দণ্ড দেয়া হলো।

এদিকে তার সাবেক স্ত্রী তাকে ক্ষমা করে দিতে জুরিদের প্রতি অনুরোধ জানিয়েছেন। কারণ শিশুরা তাকে ভালোবাসে। খবর এএফপি’র।

৩৭ বছর বয়সী টিমোথি জন্সের আইনজীবীরা যুক্তি তুলে ধরে বলেন, সে সিজোফ্রেনিক রোগে আক্রান্ত। অতএব তাকে বিচারের কাঠগড়ায় দাঁড় করানো যায় না।

জন্স তার নিজের পাঁচ সন্তানকে হত্যা করার দায়ে গত সপ্তাহে তাকে দোষী সাব্যস্ত করা হয়। বাবার হাতে হত্যার শিকার হওয়া এসব শিশুর বয়স ছিল এক থেকে আট বছরের মধ্যে।

বৃহস্পতিবার সাউথ ক্যারোলিনায় আদালত কক্ষে রায় শুনে স্তব্ধ হয়ে পড়া তার সাবেক স্ত্রী জন্সকে অব্যাহতি দিতে জুরিদের প্রতি আবেদন জানান। তিনি বলেন, সে আমার সন্তানদের প্রতি কোনো ক্ষমা প্রদর্শন করেনি, তবে আমার সন্তানরা তাকে ভালোবাসতো, আমি আমার পক্ষ থেকে নয়, সন্তানদের পক্ষ থেকে তার প্রাণ রক্ষার অনুরোধ জানাচ্ছি।


আরো সংবাদ

বাসাইলে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১ ‘আবরার হত্যার আসামি অনিককে কারাগারে পেটানোর খবর মিথ্যা’ টমটম গাড়িতে স্কুলছাত্রীকে একা পেয়ে দিনে দুপুরে ধর্ষণ আবারো ওয়েস্ট ইন্ডিজের কোচ সিমন্স রাজউকের গায়েব হওয়া ৭১ ফাইল উদ্ধার সড়ক দুর্ঘটনায় ছেলের চার মাসের মাথায় একই স্থানে বাবা নিহত ফরিদপুরে নিজ বাড়িতে গৃহবধূকে কুপিয়ে হত্যা সরকারের পতন না হওয়া পর্যন্ত আইনজীবীরা মাঠে থাকবে : খন্দকার মাহবুব টেস্ট সিরিজ সামনে আসলো, পেসারদের নিয়েও বাড়লো দুশ্চিন্তা আন্দোলনের ইতি টানলেও ক্লাসে ফিরবে না বুয়েট শিক্ষার্থীরা নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার আহ্বান স্থানীয় সরকার মন্ত্রীর

সকল