১৫ ডিসেম্বর ২০১৯

টেক্সাসের পর ওহাইয়োতে বন্দুক হামলায় নিহত ১০

-

টেক্সাসের পর এবার ‍যুক্তরাষ্ট্রের পূর্বাঞ্চলীয় ওহাইয়ো অঙ্গরাষ্ট্রে বন্দুকধারীর হামলার ঘটনা ঘটেছে। ওহাইয়ো পুলিশের বরাত দিয়ে বিবিসি জানিয়েছে এখন পর্যন্ত হামলাকারীসহ ১০ জনের মৃত্যুর বিষয়ে নিশ্চিত হওয়া গেছে। 

স্থানীয় সময় শনিবার দিবাগত রাত একটার দিকে এই হামলার ঘটনা ঘটে। ওহাইয়োর ডাইটন শহরের একটি বারের বাইরে এই হামলার ঘটনা ঘটে। হামলাকারীও নিহত হয়েছে বলে বলা হচ্ছে।

আরো পড়ুন: 

টেক্সাসে সন্ত্রাসী হামলায় নিহত ২০

ক্রাইস্টচার্চ ও টেক্সাস হামলা একই উদ্দেশ্যে

আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে নেয়া হয়েছে। টেক্সাস অঙ্গরাষ্ট্রের এল পাসো শহরে বন্দুকধারীর হামলায় ২০ জন নিহত হওয়ার ঘটনার কয়েক ঘণ্টা পরই দ্বিতীয় এই হামলার ঘটনা ঘটলো। টেক্সাসে স্থানীয় সময় সকাল দশটার দিকে একটি মার্কেটে বন্দুক হামলার ঘটনা ঘটেছিল। আর দ্বিতীয় ঘটনাটি ঘটলো রাত একটার দিকে।

আরো পড়ুন:

যুক্তরাষ্ট্রের বড় কয়েকটি হত্যাকাণ্ড

স্থানীয় পুলিশ বিভাগের পক্ষ থেকে টুইটারে বলা হয়েছে, আমাদের অফিসারররা দ্রুত ঘটনাস্থলে পৌছে। তারা কার্যকরভাবে ঘটনার সমাপ্তি টানতে পেরেছে। পুলিশের পক্ষ থেকে প্রত্যক্ষদর্শীদের কাছে তথ্য দিয়ে সহযোগিতা করতে বলা হয়েছে।
তাৎক্ষণিকভাবে হামলাকারী বা হামলার কারণ সম্পর্কে বিস্তারিত জানা যায়নি। তবে এদিন সকালে টেক্সাসের মার্কেটে হামলা চলিয়েছিল এক শ্বেতাঙ্গবাদী যুবক।


আরো সংবাদ