২৪ মে ২০১৯

নরসিংদীতে একই পরিবারের ৪ জন অগ্নিদগ্ধ

নরসিংদীর রায়পুরায় একই পরিবারের ৪ জন অগ্নিদগ্ধ হয়েছে। আহতদের প্রথমে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে নেয়া হয়। 

মঙ্গলবার ভোরে উপজেলার উত্তর বাখননগর ইউনিয়নের লোচনপুর গ্রামে এই ঘটনা ঘটে। অগ্নিদগ্ধরা হলো উপজেলার লোচনপুর গ্রামের সামসুল মিয়ার মেয়ে প্রীতি (১১), সুইটি (১৩), মুক্তামনি (১৬) এবং তাদের ফুফু আব্দুল খালেকের স্ত্রী খাতুন্নেছা (৬০)।

স্থানীয়রা জানান, সম্প্রতি লোচনপুরের দুলাল মিয়া হত্যাকাণ্ডের পর থেকে অভিযুক্ত বিপ্লব মিয়ার পরিবার পলাতক ছিল। পরে আদালত থেকে কিছুদিন আগে জামিনে মুক্তি পেয়ে গতকাল সোমবার নিজ বাড়িতে আসেন বিপ্লব মিয়ার পরিবার।

এরপর নিজ বাড়িতেই অগ্নিদগ্ধ হয় বিপ্লব মিয়ার পরিবারের তিন বোন ও ফুফু। তবে কিভাবে অগ্নিদগ্ধের এই ঘটনা তা জানেন না এলাকাবাসী।

রায়পুরা ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, লোচনপুর গ্রামে আগুন লেগেছে এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে যাই। কিন্তু সেখানে আগুনে দ্বগ্ধ বা আগুনের কোনো আলামত পাওয়া যায়নি।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কবির জানান, এলাকায় পরপর দুইটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ওই হত্যাকাণ্ডের ঘটনায় দায়েরকৃত মামলার আসামি দগ্ধদের দুই ভাই সোহাগ ও বিপ্লব। তারা এখন পলাতক। সেই ঘটনার জের ধরে অন্য কেউ এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অগ্নিদগ্ধের প্রকৃত ঘটনা উদঘাটনের চেষ্টা চলছে।


আরো সংবাদ